ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ভারত

ত্রিপুরায় মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করে বিক্ষোভ যুব কংগ্রেসের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
ত্রিপুরায় মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করে বিক্ষোভ যুব কংগ্রেসের

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার বর্তমান সরকার রাজ্যের বিভিন্ন এলাকায় প্রায় ১৭০টির বেশি স্কুলকে বন্ধ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, এ অভিযোগ কংগ্রেসসহ তাদের অন্যান্য শাখা সংগঠনগুলোর।  

অবিলম্বে রাজ্য সরকারকে স্কুল বন্ধের সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে- এ দাবিকে সামনে রেখে বুধবার (১০ জুলাই) আগরতলায় বিক্ষোভ মিছিল এবং মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও কর্মসূচি পালন করেছে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস।

 

এদিন দুপুরে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি নীল কমল সাহার নেতৃত্বে সংগঠনের সদস্যরা রাজধানী আগরতলার পোস্ট অফিস চৌমুহনী এলাকার কংগ্রেস ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হন। শহরের বিভিন্ন সড়ক ঘুরে সবশেষে তারা বনমালীপুর এলাকার মুখ্যমন্ত্রী মানিক সাহার বাসভবন ঘেরাও করে বিক্ষোভ দেখান।  

খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং বিক্ষুব্ধ যুব কংগ্রেসের সদস্যদের গ্রেপ্তার করে আগরতলার এডি নগর এলাকার পুলিশ লাইনের মাঠে নিয়ে যান।  

এদিনের এই কর্মসূচি সম্পর্কে প্রদেশ যুব কংগ্রেস সভাপতি নীল কমল সাহা সংবাদমাধ্যমকে বলেন, রাজ্যের বর্তমান সরকার সাধারণ গরিব অংশের ছাত্র-ছাত্রীদের কথা চিন্তা না করে ১৭০টির বেশি স্কুল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। ফলে ছাত্র-ছাত্রীদের পড়াশোনা ক্ষতিগ্রস্ত হবে। রাজ্যর ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ নষ্ট করার উদ্দেশ্যে এ পরিকল্পনা নেওয়া হয়েছে।  

অবিলম্বে সরকারকে এ সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে, না হলে তারা আগামী দিনের বৃহত্তর আন্দোলন করতে বাধ্য হবেন বলেও জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।