ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ভারত

মোদির সঙ্গে দেখা হলে রাজনীতির চেয়ে গল্প বেশি হয় মমতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
মোদির সঙ্গে দেখা হলে রাজনীতির চেয়ে গল্প বেশি হয় মমতার

কলকাতা: নির্বাচনী প্রচারে পশ্চিমবঙ্গে এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রচারে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস ও তার দলনেত্রী মমতাকে আক্রমণ করেছেন মোদি।

তারপরও রাজভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার (১ মার্চ) রাজভবন থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, নির্বাচনের দিন ঘোষণা হয়নি। ফলে ভারতের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো অনুযায়ী, রাজ্যে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী এলে তার সঙ্গে মুখ্যমন্ত্রীকে সৌজন্য সাক্ষাৎ করতে হয়। তাই রাজভবনে এসে দেখা করে গেলাম।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যের দাবি-দাওয়া নিয়ে কথা হয়েছে। আর কিছুক্ষণ গল্প করলাম। আমার ওনার (মোদি) সঙ্গে দেখা হলে রাজনীতির কথা কম হয়। গল্প বেশি হয়।

সৌজন্য সাক্ষাতের পাশাপাশি প্রধানমন্ত্রীর হাতে বাংলার মিষ্টি তুলে দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার হুগলি জেলার আরামবাগে বিজেপির জনসভা থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তার দল তৃণমূলকে ধারালো আক্রমণ করেছেন মোদি। তবে রাজভবন থেকে বের হয়ে মমতা বলেন, প্রটোকল অনুযায়ী এটা সৌজন্য সাক্ষাৎ। ফলে এখানে দাঁড়িয়ে আমি কোনো রাজনৈতিক বক্তব্য দেব না। আমাদের যা বলা আমরা রাজনৈতিক মিটিং থেকে বলবো।

কলকাতার রাজভবনেই রাত্রিযাপন করবেন প্রধানমন্ত্রী। গোটা কলকাতা নিরাপত্তায় ছেয়ে ফেলা হয়েছে। শনিবার (২ মার্চ) তার নদীয়া জেলার কৃষ্ণনগরে জনসভা রয়েছে। পাশাপাশি আবার একবার বাংলায় এসে উত্তর ২৪ পরগণায় বারাসাতেও জনসভা করবেন মোদি।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
ভিএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad