ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ভারত

ইন্দো বাংলা প্রেসক্লাবের সদস্যদের হাতে বাংলাদেশের ইলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
ইন্দো বাংলা প্রেসক্লাবের সদস্যদের হাতে বাংলাদেশের ইলিশ

কলকাতা: দুর্গাপূজা উপলক্ষে শর্ত সাপেক্ষে ভারতে রপ্তানি হওয়া বাংলাদেশের ইলিশ শুক্রবার থেকে আসতে শুরু করেছে পশ্চিমবঙ্গে। আর পূজার সূচনালগ্নে গতবারের মতো এ বছরও ইন্দো বাংলা প্রেসক্লাব প্রাঙ্গণে প্রত্যেক সদস্যের হাতে তুলে দেওয়া হয়েছে বাংলাদেশের ইলিশ ও কলকাতার রসগোল্লা।

দুর্গাপূজার আগে এরকম একটি অনুষ্ঠান হওয়ায় আপ্লুত বাংলাদেশ গণমাধ্যমের ভারতীয় প্রতিনিধিরা।

রোববার (২৪ সেপ্টম্বর) প্রেসক্লাব প্রাঙ্গণে ‘বাংলার মিষ্টি আর বাংলাদেশের ইলিশ’ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করেছিল ইন্দো বাংলা প্রেসক্লাব।

এবারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশের পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান। তিনি ইন্দো বাংলা প্রেসক্লাবের সম্মানিত সদস্য। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভার্চ্যুয়ালি অংশ নেন তিনি।

মহিব্বুর রহমান বলেন, ইন্দো বাংলা প্রেসক্লাবের একজন আজীবন সদস্য হতে পেরে আমি গর্বিত। উন্নত থেকে উন্নতর বাংলাদেশ গড়তে আমরা আশা করব আপনারা সবাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াবেন। আমি চাই, ইন্দো বাংলা প্রেসক্লাব এই দুই বাংলার সেতুবন্ধনের মাধ্যমে পরস্পরের আদান-প্রদান কাজ করে চলুক।

অনুষ্ঠানে প্রত্যেক সদস্য মতবিনিয় করেন। দুই বাংলার সুসম্পর্ক কী করে আরও বজায় রাখা যায় এবং কলকাতায় বাংলাদেশিরা সমস্যায় পড়লে কীভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হবে, এমন নানা প্রসঙ্গ উঠে আসে এদিনের অনুষ্ঠানে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টম্বর ২৪, ২০২২
ভিএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।