ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরার পর্যটন দপ্তরের শুভেচ্ছা দূত হচ্ছেন সৌরভ গাঙ্গুলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, মে ২৩, ২০২৩
ত্রিপুরার পর্যটন দপ্তরের শুভেচ্ছা দূত হচ্ছেন সৌরভ গাঙ্গুলী

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা সরকারের পর্যটন দপ্তরের শুভেচ্ছা দূত হচ্ছেন সৌরভ গাঙ্গুলী। দিন কয়েক আগে সৌরভকে রাজ্যের পর্যটন দপ্তরের শুভেচ্ছা দূত হওয়ার প্রস্তাব দিয়েছিল ত্রিপুরা সরকার।

মঙ্গলবার (২৩ মে) ত্রিপুরা সরকারের এ প্রস্তাবে সায় দিয়েছেন সৌরভ। এদিন সৌরভের কলকাতার বেহালার বাড়িতে এসে তার সঙ্গে দেখা করেন ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী। বৈঠক শেষে মন্ত্রী নিজে সৌরভের সম্মতির কথা জানিয়েছেন।  

এ প্রসঙ্গে মন্ত্রী তার সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, আমাদের ত্রিপুরা রাজ্যের পর্যটনকে সারা বিশ্বের সামনে তুলে ধরার জন্য প্রয়োজন এর বহুল প্রচার ও সঠিক ব্রান্ডিং। এর জন্য আমাদের দরকার এমন একজন জনপ্রিয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর যাকে সারা বিশ্ব চেনে। ত্রিপুরার পর্যটনকে সারা বিশ্বের সামনে তুলে ধরতে আমাদের সবার প্রিয় দাদা ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর চেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব আর কে হতে পারে।
 
এদিনের বৈঠকে মন্ত্রীর সঙ্গে ছিলেন- ত্রিপুরা সরকারের পর্যটন দপ্তরের সচিব উত্তম কুমার চাকমা ও দপ্তরের অধিকর্তা তপন কুমার দাস।

ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহাও সৌরভ গাঙ্গুলীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। মুখ্যমন্ত্রী এ বিষয়ে তার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে লিখেছেন, এটা অত্যন্ত গর্বের বিষয় যে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী জি আমাদের ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন। আজ তার সঙ্গে টেলিফোনে কথা হয়েছে।

আমি আত্মবিশ্বাসী যে, গাঙ্গুলিজির অংশগ্রহণ অবশ্যই রাজ্যের পর্যটন খাতে প্রেরণা দেবে।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad