ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরার দুটি আসনেই জয়ের লক্ষ্যে কাজ করছে বিজেপি: মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, মে ১৩, ২০২৩
ত্রিপুরার দুটি আসনেই জয়ের লক্ষ্যে কাজ করছে বিজেপি: মুখ্যমন্ত্রী ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা

আগরতলা (ত্রিপুরা, ভারত): আর মাত্র এক বছরেরও কম সময় পর ভারতের লোকসভা নির্বাচন। সেই নির্বাচনে ত্রিপুরা রাজ্যের দুটি আসনেই আবারো যাতে জয় নিশ্চিত হয় সেজন্য ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে ক্ষমতাসীন দল বিজেপি।

শনিবার (১৩ মে) একথা সংবাদ মাধ্যমকে নিজেই জানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। এদিন আগরতলায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, লোকসভা নির্বাচনকে সামনে রেখে তারা ইতোমধ্যে সাংগঠনিক কাজ শুরু করে দিয়েছেন। সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন বুথগুলিকে আরও মজবুত করার জন্য। করণ প্রতিটি বুথে জয়ী হলে লোকসভার আসনগুলিতে জয় নিশ্চিত। তাই তারা বুথ স্তরের ছোটখাটো সমস্যাগুলোকে সমাধান করে সাংগঠনিক শক্তিকে আরও মজবুত করার জন্য কার্যকর তাদেরকে নির্দেশ দিয়েছেন।

তাদের এই কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১২ মে) আগরতলা টাউন হলে একটি রুদ্ধদ্বার বৈঠকের আয়োজন করা। এই বৈঠকে মুখ্যমন্ত্রীর পাশাপাশি দলের রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্বও উপস্থিত ছিলেন। পাশাপাশি সংগঠনের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন। সব ধরনের সমস্যার সমাধান করে সংগঠনকে মজবুত করার বিষয়ে নিঝস্তরের কর্মকর্তাদেরকে নির্দেশ দেওয়া হয়েছে।

পাশাপাশি এদিনের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নয় বছর পূর্তি উপলক্ষে অনেকগুলো কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এই কর্মসূচিগুলো কী করে সুন্দরভাবে সম্পন্ন করা যায় এ বিষয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।