ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ভারত

৩০০ কিমি গতিতে বাইক চালাতে গিয়ে জনপ্রিয় ‘ইউটিউবার’ নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ৪, ২০২৩
৩০০ কিমি গতিতে বাইক চালাতে গিয়ে জনপ্রিয় ‘ইউটিউবার’ নিহত

বাইক চালানোর সময়ই মৃত্যু হলো ভারতের জনপ্রিয় ‘বাইক রাইডার’ও ‘ইউটিউবার’ অগস্ত্য চৌহানের। মহাসড়কে ঘণ্টায় ৩০০ কিলোমিটার গতিবেগে বাইক চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়েন তিনি।

হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভারতীয় গণমাধ্যমগুলো এমনটাই জানিয়েছে।

আলিগড় জেলার সিনিয়র পুলিশ সুপার আইপিএস কালানিধি নাইথানি অগস্ত্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, সড়ক দুর্ঘটনায় বিখ্যাত ইউটিউবার বাইকরেসার মারা গেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য নয়ডার জেওয়ারের কৈলাশ হাসপাতালে রাখা হয়। ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আলিগড় জেলার তাপ্পল থানার পুলিশ সূত্রে খবর, আগরা থেকে দিল্লি যাওয়ার পথে যমুনা এক্সপ্রেসওয়ে দিয়ে ঘণ্টায় ৩০০ কিলোমিটার বেগে বাইক চালিয়ে যাচ্ছিলেন অগস্ত্য। ৪৭ কিলোমিটার মাইলফলকের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। ডিভাইডারে সজোরে ধাক্কা লাগে তার বাইকের। কয়েক ফুট দূরে গিয়ে আছড়ে পড়েন অগস্ত্য। হেলমেটে ভেঙে চুরমার হয়ে যায় তার। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের টহলরত ভ্যান সেখানে পৌঁছে অগস্ত্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু বাঁচানো যায়নি ২৫ বছর বয়সী টগবগে এই যুবককে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।  

শরীরে ও মাথায় গুরুতর আঘাত পেয়ে অগস্ত্যের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ভারতজুড়ে জনপ্রিয় ‘ইউটিউবার’ অগস্ত্য চৌহান। উত্তরাখণ্ডের দেহরাদূনের এই বাসিন্দার ইউটিউব এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তার ফলোয়ারের সংখ্যা কয়েক লাখ। শুধু ইউটিউবেই তার ফলোয়ারের সংখ্যা ১২ লাখ। সামাজিক যোগাযোগমাধ্যমে বাইক চালানোর নানা রকম ভিডিও শেয়ার করতেন অগস্ত্য। নিজের বাইক নিয়ে দূরদূরান্তে ভ্রমণে যেতেন তিনি।  

এদিকে অগস্ত্যের আকস্মিক মৃত্যুতে তার ভক্ত-অনুরাগীরা স্তম্ভিত। শোকের ছায়া নেমে এসেছে তাদের মাঝে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ৪, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।