ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ভারত

দুদিনের সফরে ত্রিপুরায় মমতা বন্দ্যোপাধ্যায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
দুদিনের সফরে ত্রিপুরায় মমতা বন্দ্যোপাধ্যায়

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা বিধানসভার নির্বাচনী প্রচারে রাজ্যে এসেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে বিশেষ প্লেনে তারা আগরতলার এমবিবি বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দরে তাদের স্বাগত জানান ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, সংসদ সুস্মিতা দেব, ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস ইনচার্জ রাজীব ব্যানার্জিসহ অন্য নেতারা।

বিমানবন্দর থেকে তারা সোজা চলে যান রাজ্যের গোমতী জেলার উদয়পুরে ত্রিপুরেশ্বরী মন্দিরে পূজা দেওয়ার উদ্দেশে। সেখানে পূজা দিয়ে আবার আগরতলা ফিরে আসবেন এবং একটি বেসরকারি হোটেলে অবস্থান করবেন। রাতে ও মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে দলের ত্রিপুরা প্রদেশ নেতাদের সঙ্গে বৈঠক করবেন তারা। দুপুরে আগরতলায় পদযাত্রা ও সভা করবেন। পদযাত্রাটি রাজধানী রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক পরিক্রমা করবে আবার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে এসে শেষ হবে। এরপর এখানে একটি সভা অনুষ্ঠিত হবে এবং সবশেষে রাতে তিনি পশ্চিমবঙ্গে ফিরে যাবেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।