ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ভারত

দ্রুত চাকরিতে নিয়োগের দাবিতে আগরতলায় বিক্ষোভ-ডেপুটেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
দ্রুত চাকরিতে নিয়োগের দাবিতে আগরতলায় বিক্ষোভ-ডেপুটেশন

আগরতলা (ত্রিপুরা, ভারত): ত্রিপুরা সরকারের স্বাস্থ্য দপ্তরে ফার্মাসিস্ট নিয়োগের দাবিতে সোমবার (২৬ ডিসেম্বর) আগরতলায় বিক্ষোভ প্রদর্শন ও ডেপুটেশন দিয়েছে চাকরি প্রত্যাশীরা।

তারা জানায়, ত্রিপুরা সরকারের মন্ত্রীসভায় ২০২১ সালের ডিসেম্বরে নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী স্বাস্থ্যদপ্তরের আয়ুষ বিভাগে ফার্মাসিস্ট নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

কিন্তু এ পর্যন্ত এ বিষয়ে কোনো বিজ্ঞপ্তি জারি করা হয়নি। এ কারণে রাজ্যের সব চাকরি প্রার্থী আয়ুষ বিভাগের ফার্মাসিস্ট প্রতিনিধি দল অবিলম্বে স্বাস্থ্যদপ্তরে ফার্মাসিস্ট নিয়োগের দাবিতে স্বাস্থ্য অধিকর্তার কাছে ডেপুটেশন দেন।
এদিন রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে চাকরি প্রত্যাশীরা আগরতলার গুর্খাবস্তি এলাকার স্বাস্থ্য অধিকর্তার অফিসের সামনে এসে জড়ো হন। এরপর তাদের একটি প্রতিনিধি দল অধিকর্তা শুভাশিস দেববর্মার হাতে তাদের দাবি সনদ তুলে দেন। পাশাপাশি তারা এদিন চাকরিতে নিয়োগের দাবি সম্মিলিত প্লাকার্ড নিয়েও অফিসের বাইরে বিক্ষোভ করেন।

আন্দোলনরতদের পক্ষে বিপ্রদীপ দাস বলেন, তারা এর আগে আরও ৭ বার নিয়োগ সংক্রান্ত দাবি নিয়ে অধিকর্তার কাছে এসেছিলেন। প্রতিবারই তাদেরকে আশ্বাস দেওয়া হয়েছে। কিন্তু বাস্তবে তাদের সমস্যার কোনো সুরাহা হয়নি। এই পরিস্থিতিতে তাদের দাবি দ্রুত যেন নিয়োগ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa