ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ভারত

আগরতলায় চাকরিপ্রত্যাশীদের ওপর পুলিশের লাঠিচার্জ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আগরতলায় চাকরিপ্রত্যাশীদের ওপর পুলিশের লাঠিচার্জ 

আগরতলা (ত্রিপুরা): চাকরির দাবিতে এসে মিলল পুলিশের লাঠির আঘাত! সোমবার (১২ ডিসেম্বর) এই ঘটনার সাক্ষী হলো ত্রিপুরার রাজ্যের রাজধানী আগরতলাবাসী।  

একসঙ্গে চাকরিতে নিয়োগের দাবিতে গত কয়েক মাস ধরে দফায় দফায় একাধিক মন্ত্রী-কর্মকর্তাদের বাড়িতে গিয়ে সাক্ষাতের পাশাপাশি নানা অবস্থান কর্মসূচি পালন করছে ২০২২ সালে শিক্ষকতার পরীক্ষায় পাস করা চাকরিপ্রত্যাশী বেকার তরুণ-তরুণীদের একাংশ।

সোমবারও তারা চাকরির দাবিতে শিক্ষামন্ত্রী রতন লাল নাথের বাসভবনের সামনে অবস্থান নেন। মন্ত্রী বাড়িতে থাকার পরও সাক্ষাৎ না করায় অপেক্ষা করতে করতে একসময় তারা ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং মন্ত্রীর বাড়ির সামনের রাস্তায় বসে পড়েন।  
কিছুক্ষণের মধ্যে পুলিশ ও টিএসআর বাহিনী ঘটনাস্থলে পৌঁছে তাদের ওপর বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এর কিছুক্ষণ পর মন্ত্রী রতন লাল নাথ কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান।  

যাওয়ার পথে তিনি চাকরিপ্রত্যাশীদের শাসিয়ে যান কেন দুদিন পর পর তারা এখানে আসছে- এই বলে। এই ঘটনায় তারা তীব্র ক্ষোভ জানান এবং সরকারের আচরণের নিন্দা জানান।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর , ২০২২।
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।