ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

সৌদি আরব

জেদ্দায় কোকোর মৃত্যুবার্ষিকী পালন

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৬
জেদ্দায় কোকোর মৃত্যুবার্ষিকী পালন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী জেদ্দায় পালিত হয়েছে।

স্থানীয় সময় সোমবার (২৫ জানুয়ারি) জেদ্দার একটি অডিটরিয়াম হলে অনুষ্ঠানের আয়োজন করে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ সৌদি আরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটি।



কমিটির আহ্বায়ক মঈন উদ্দিন চৌধুরী সভাপতিত্বে সদস্য সচিব আবুল হাসেমের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব, সদস্য সচিব নজরুল ইসলাম, সহ সভাপতি শহিদুল্লাহ ভুঁইয়া, সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য, সিআইপি কেফায়েত উল্লাহ্‌ চৌধুরী (কিসমত), মো. সাহাজান, সহ সাংগঠনিক সম্পাদক ইসমাইল ইমন, খন্দকার হেলাল (সিআইপি), এস এম সেলিম রেজা, ইঞ্জিনিয়ার নরুল আমীন, আহমদ আলী, গিয়াস উদ্দীন, আজিজুর রহমান বাবলু, বোরহান উদ্দীন, কয়েস আহমদ, মফিজুল আলম, আমিনুল ইসলাম, জিয়াউর রহমান, হানিস সরকার, শহিদুল নাছির প্রমুখ।

সভায় স্মৃতিচারণ করার পাশাপাশি কোকোর আত্মার মাগফেরাত কামনায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) সৌদি আরব সময় রাত ১০টায় সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির পক্ষ থেকে ওমরা পালন করা হয়।

দোয়া মাহফিলে জিয়া ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য এবং জাতীয়তাবাদী শক্তির সর্বস্তরের নেতাদের জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ

Alexa