ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

সৌদি আরব

সৌদি সাংবাদিক ফোরামের জমকালো বিজয়মেলা

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
সৌদি সাংবাদিক ফোরামের জমকালো বিজয়মেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম (প্রসাফ) এর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে জমকালো বিজয় মেলা।

শুক্রবার (১১ ডিসেম্বর) রিয়াদের আল নাখিল কমিউনিটি সেন্টারে বিজয় মেলা-২০১৫ অনুষ্ঠিত হয়।



প্রসাফ’র সভাপতি মোহাম্মদ আবুল বশিরের সভাপতিত্বে মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মিজানুর রহমান।

প্রসাফ’র সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন ও যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদের যৌথ সঞ্চালনায় শুরু হওয়া অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রসাফ’র ধর্ম বিষয়ক সম্পাদক একে আজাদ লিটন।

মেলাকে পরিপুর্ণরূপ থেকে বসানো হয় রকমারি দোকান। ছিলো দেশীয় পিঠাপুলি, অন্য খাবার, ব্যাংক, রিয়েল এস্টেট, মোবাইল, মেডিক্যাল ক্লিনিক, শিশুদের খেলনা, র‍্যাফেল ড্র।

নিউ সাফা মক্কা এবং ঢাকা মেডিকেল ক্লিনিকের ব্যবস্থাপনায় দর্শনার্থীদের ফ্রি চিকিৎসা ক্যাম্প ছিলো মেলার ব্যতিক্রমী সংযোজন।

মেলার অন্যতম আকর্ষণ ছিলো রিয়াদের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক পর্ব সঞ্চালনা করেন প্রসাফ’র দফতর সম্পাদক আব্দুল হালিম নিহন। সাংস্কৃতিক পর্বে দেশাত্ববোধক গান, কবিতা আবৃত্তি আর নৃত্যের অপুর্ব সমন্বয়।

প্রসাফ’র বিজয় মেলা উপলক্ষ্যে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখায় অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কমিউনিটির বিশিষ্টজনরা।

জেদ্দা, দাম্মাম, মদীনা, আল কাছিম, হাইল থেকে আগত বাংলাদেশি সাংবাদিক ও কমিউনিটি নেতৃদেরকে প্রসাফ’র পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসম্বের ১২, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ