ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আগরতলা

মাদকের টাকার জন্য মা-বোন-দাদিকে কুপিয়ে মারল কিশোর! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
মাদকের টাকার জন্য মা-বোন-দাদিকে কুপিয়ে মারল কিশোর! 

আগরতলা (ত্রিপুরা): মাদক সেবনের জন্য রুপি চেয়ে না পেয়ে ১৩ বছরের এক কিশোর তার দাদি, মা, ছোট বোন ও প্রতিবেশী এক নারীকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দিয়েছে। ঘটনার সময় সে উচ্চশব্দে সাউন্ড বক্স বাজায়, যেন অন্য প্রতিবেশীরা টের না পায়।

 

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের ত্রিপুরার ধলাই জেলার কমলপুর থানার শিববাড়ি এলাকায়।  

ধলাই জেলার পুলিশ সুপার রমেশ যাদব রোববার (৬ নভেম্বর) সংবাদ মাধ্যমকে জানান, শনিবার (৫ নভেম্বর) রাতে এ ঘটেছে। অভিযুক্ত কিশোরকে রোববার সকালে কমলপুর হালাহালি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।  

তিনি বলেন, স্থানীয় সময় রাত ১১টার দিকে আমাদের কাছে খবর আসে শিববাড়ী এলাকায় একটি বাড়ির উঠানে একটি রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। ওই বাড়িতে গিয়ে তল্লাশি চালালে মাটিচাপা দেওয়া চারটি মরদেহ পাওয়া যায়।  

পুলিশ সুপার জানান, তিনি পুলিশ ম্যাজিস্ট্রেট ও ফরেনসিক টিম নিয়ে ঘটনাস্থলে যান এবং রাতেই মরদেহগুলো উদ্ধার করে কমলপুর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান। অভিযুক্ত কিশোর তখন পলাতক ছিল।  

এ হত্যাকাণ্ডে কমলপুর থানায় একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। এ ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা কমলপুর এলাকা জুড়ে।  

পুলিশ জানায়, ১৩ বছরের ওই কিশোর তার মা, ১০ বছরের বোন, দাদি ও প্রতিবেশী নারীকে খুন করেছে। মাদক সেবনের রুপি না দেওয়ায় বাড়িতে সাউন্ড সিস্টেম বাজিয়ে কুড়াল দিয়ে কুপিয়ে এ হত্যাকাণ্ড ঘটায় সে।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa