ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

আগরতলা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ালো যুব কংগ্রেস 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ালো যুব কংগ্রেস 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহার কুশপুতুল পুড়িয়েছে বিরোধী দল কংগ্রেসের যুব সংঘঠন ‘ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস’।  

কংগ্রেসসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর আক্রমণকারীদের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার (১ নভেম্বর) যুব কংগ্রেস বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

মিছিলটি রাজধানী আগরতলার কংগ্রেস ভবনের সামনে থেকে শুরু হয় এবং বিভিন্ন রাস্তা পরিক্রমা শেষে আবার কংগ্রেস ভবনের সামনে এসে শেষ হয়।  

মিছিল শেষে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহার কুশপুতুলিকা দাহ করা হয়।  

কর্মসূচির নেতৃত্বে ছিলেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সভাপতি রাখু দাস। তিনি বলেন, রাজ্যে প্রতিনিয়ত কংগ্রেসসহ বিরোধীদলের নেতাকর্মীদের ওপর আক্রমণের ঘটনায় ঘটছে। রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী সুশাসনের কথা বললেও বাস্তবে তার বিপরীত চলছে। অবিলম্বে এসব ঘটনা বন্ধের দাবিতে তারা মুখ্যমন্ত্রীর কুশপুতুল দাহ করেছেন। যদি সরকারের সব বন্ধ না করে তাহলে তারা মুখ্যমন্ত্রী পদত্যাগ দাবি করে রাজ্যজুড়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবেন।

ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের অভিযোগ, ত্রিপুরা রাজ্যে প্রতিনিয়ত কংগ্রেস নেতাকর্মীদের ওপর আক্রমণের ঘটনা ঘটছে, এসব ঘটনা করছে ক্ষমতাসীন বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ জানানো হলেও কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa