ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা): সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম বড় উৎসব হচ্ছে দুর্গাপূজা। পূজার আনন্দে মেতে উঠার জন্য সমাজের সব স্তরের মানুষ নিজেদের সাধ্যমত শপিং করে।

অপেক্ষাকৃত সমাজের দুর্বল অংশের মানুষও যাতে পূজা রামানন্দের শামিল হতে পারে তার জন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন ত্রিপুরা রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) তিনি তার নিজ বিধানসভা এলাকা টাউন বড়দোয়ালিতে গরীব-অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ করেছেন। মুখ্যমন্ত্রী নিজ হাতে এদিন সাধারণ মানুষদের মধ্যে বস্ত্র বিতরণ করেছেন।

এ সময় তার সঙ্গে ছিলেন- আগরতলা পৌর নিগমের সেন্ট্রাল জোনের চেয়ারপারসন রত্না দত্তসহ অন্যান্যরা।

এ দিনের কর্মসূচি সম্পর্কে নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, অন্যান্য বছরগুলোতেও তিনি নানা অনুষ্ঠানের মৌসুমে বস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করেছেন। সেটি এ বছর আরও ব্যাপক আকারে করা প্রয়োজন বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, পুজো সবার। তাই প্রত্যেকেই যাতে এ চারদিন আনন্দে কাটাতে পারেন, তার জন্যই এ আয়োজনে সামিল হয়েছেন। দুঃস্থ মায়েদের, বোনেদের মুখে হাসি ফোটাতেই বস্ত্র বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa