ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

বিপুল পরিমাণ রুপিসহ সন্দেহভাজন ২ নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
বিপুল পরিমাণ রুপিসহ সন্দেহভাজন ২ নারী আটক

আগরতলা (ত্রিপুরা): আগরতলার একটি হোটেল থেকে বিপুল পরিমাণ রুপিসহ ভিন রাজ্যের সন্দেহভাজন দুই নারীকে আটক করেছে পুলিশ।  

পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত চক্রবর্তী শুক্রবার (২৬ আগস্ট) রাতে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

ওসি জানান, তাদের কাছে আগাম খবর আসে যে রাজধানীর বটতলা এলাকার একটি হোটেলে সন্দেহভাজন দুই নারী রয়েছেন। তাদের কাছে মাদক দ্রব্য রয়েছে। এ খবরের ভিত্তিতে পুলিশ হোটেলে তল্লাশি চালায়। পরে ৫০২ নম্বর কক্ষে দুই নারীর কাছে নগদ ২০ লাখ রুপি পাওয়া যায়, মাদক মেলেনি। কি কারণে তারা এত নগদ রুপি নিয়ে এসেছে এ প্রশ্নের সঠিক জবাব দিতে পারেনি। শুধু জানিয়েছে দিল্লি থেকে তারা এসেছে।  

‘পরে তাদের আটক করে পশ্চিম আগরতলা মহিলা থানায় নিয়ে যাওয়া হয়। যেহেতু তাদের কাছে মাদক পাওয়া যায়নি তবে অর্থ পাওয়া গিয়েছে। তাই পুলিশের পক্ষ থেকে আয়কর দফতরের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আয়কর কর্মকর্তা এসে যে নির্দেশ দেবেন সে অনুযায়ী পুলিশ কাজ করবে। ’ জানান ওসি।

জব্দ অর্থ দিয়ে নিষিদ্ধ মাদক কেনা হতো সন্দেহ করছে পুলিশ। ওসি সুব্রত চক্রবর্তী জানান, আটক দুই নারীর সঙ্গে জড়িত কিছু লোকের সূত্র পাওয়া গেছে। তাদের ডেকে এনে পরবর্তীতে পুলিশ জিজ্ঞাসাবাদ করবে।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa