ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় বিজেপির নবনিযুক্ত সভাপতিকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
ত্রিপুরায় বিজেপির নবনিযুক্ত সভাপতিকে সংবর্ধনা ভারতের ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন রাজীব ভট্টাচার্য

আগরতলা(ত্রিপুরা): ভারতের ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন রাজীব ভট্টাচার্য। শুক্রবার (২৬ আগস্ট) তাকে প্রদেশ বিজেপির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

এদিন রাজধানী আগরতলা কৃষ্ণনগর এলাকার প্রদেশ বিজেপি কার্যালয় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভাপতি হিসেবে তাকে স্বাগত জানাতে কার্যালয়ের বাইরে দলের কর্মী-সমর্থকরা ব্যান্ড পার্টি নিয়ে আসেন। রাজীব ভট্টাচার্য দলীয় কার্যালয়ে সামনে এলে সবাই মিলে তাকে স্বাগত জানিয়ে অফিসে নিয়ে যান।

এদিনের এই সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ড.মানিক সাহা, ত্রিপুরা প্রদেশ বিজেপির প্রভারী বিনোদ কুমার সোনকর, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, প্রদেশ সাধারণ সম্পাদক টিংকু রায়, সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবসহ অন্যান্য বিধায়ক এবং নেতৃবৃন্দ।

তারপর একে একে উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ নবনিযুক্ত প্রদেশ সভাপতির হাতে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। কার্যালয়ে পৌঁছে রাজীব ভট্টাচার্য একে একে প্রাক্তন শীর্ষ নেতৃত্বের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর মুখ্যমন্ত্রী তথা সদ্য সাবেক সভাপতি ও মুখ্যমন্ত্রী ড. মানিক সাহাসহ উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ তাকে নিয়ে সভাপতির আসনে বসান।

 সভাপতি হিসেবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রথমে দলের শীর্ষ নেতৃত্বকে ধন্যবাদ জানান রাজীব ভট্টাচার্য। তিনি বলেন, দলের তরফে তাকে যে গুরুদায়িত্ব দেওয়া হয়েছে, তা তিনি যথাযথভাবে পালনের চেষ্টা করবেন। সেই সঙ্গে দলের অন্যান্য নেতৃত্বদের সঙ্গে আলোচনা করে কাজ করবেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৪ঘন্টা, ২৬ অগাস্ট, ২০২২
এসসিএন/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।