ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করল এনএসইউআই 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করল এনএসইউআই 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের শিক্ষা ব্যবস্থা ভেঙ্গে পড়ার অভিযোগ তুলেছে কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অব ইন্ডিয়ার (এনএসইউআই) ত্রিপুরা রাজ্য কমিটি। তারা রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহার পদত্যাগ দাবি করেছে।

 

এ দাবিতে সোমবার (১ অগাস্ট) রাজধানী আগরতলা শিশু বিহার এলাকায় মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবন ঘেরাও করে ছাত্র সংগঠনটি।  

এনএসইউআই বলছে, বর্তমানে ত্রিপুরা রাজ্যের শিক্ষা ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। রাজেশ স্কুল কলেজসহ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পড়াশোনা লাটে উঠেছে। তাই রাজ্যের ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ অন্ধকার হয়ে পড়ছে।  

সংগঠনটির ভাষ্য, দ্রুত পদক্ষেপ নিয়ে শিক্ষা ব্যবস্থাকে অবিলম্বে চাঙ্গা করতে হবে। এর দায় মাথায় নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী ডা মানিক সাহাকে অবিলম্বে পদত্যাগ করা উচিত।  

কর্মসূচির নেতৃত্বে ছিলেন ত্রিপুরা প্রদেশ এনএসইউআই-এর সভাপতি সম্রাট রায়। তার নেতৃত্বে সংগঠনের সদস্যরা এদিন হঠাৎ করে মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। এ দৃশ্য প্রত্যক্ষ করে বিশাল সংখ্যক পুলিশ ও টিএসআরবাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে পৌঁছায়। তারা আন্দোলনকারীদের আটক করে অন্যত্র সরিয়ে নিয়ে যায়। দ্রুত পুলিশ তৎপর হয়ে যাওয়ায় বেশিক্ষণ বিক্ষোভ দেখাতে পারেনি ঘেরাওকারীরা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa