ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

ত্রিপুরায় করোনা সংক্রমণের হার এখনো ঊর্ধ্বমুখী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
ত্রিপুরায় করোনা সংক্রমণের হার এখনো ঊর্ধ্বমুখী

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যজুড়ে করোনার দাপট অব্যাহত। শুক্রবার (২২ জুলাই) একদিনে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪১৪ জন।

 

রাজ্য সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের করোনাবিষয়ক বুলেটিনে এ তথ্য দেওয়া হয়েছে।  

পাশাপাশি রাজ্যে এখন সংক্রমণের হার রয়েছে ১০.২৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র পশ্চিম ত্রিপুরা জেলায় আক্রান্ত হয়েছে ১৩৭ জন। দক্ষিণ ত্রিপুরা জেলায় ৮৪ জন, সিপাহী জেলা জেলায় ২১, ধলাই জেলায় ৪০, গোমতী জেলায় ৪২, খোয়াই জেলায় ১২, ঊনকোটি জেলায় ৩২ ও উত্তর ত্রিপুরা জেলায় ৪৬ জন আক্রান্ত হয়েছে।  

এদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩২ জন।  

করোনার বাড়বাড়ন্তে আতঙ্ক ছড়িয়েছে গোটা রাজ্যজুড়ে। অথচ জনগণের একাংশের মধ্যে দেখা যাচ্ছে সচেতনতার অভাব। মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছে তারা। ইতোমধ্যে আক্রান্ত হয়েছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী। কঠোর হাতে স্বাস্থ্য দফতর বিষয়টি দেখছে। সে কারণে মাস্ক না পরলে ২০০ রুপি জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।  

সংক্রমণের প্রবণতা এভাবে আরও কিছুদিন ঊর্ধ্বগতিতে থাকবে বলে আশঙ্কা বিশেষজ্ঞ মহলের। তারা এ পরিস্থিতিতে সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে চলে সে আহ্বান জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa