ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

আগরতলা

প্রধানমন্ত্রীর পাঠানো উপহারের আম ত্রিপুরায় পৌঁছাল  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুন ২০, ২০২২
প্রধানমন্ত্রীর পাঠানো উপহারের আম ত্রিপুরায় পৌঁছাল    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা ও গণ্যমান্যদের জন্য উপহার হিসেবে আম্রপালিসহ বিভিন্ন জাতের ৮০০ কেজি আম পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই আম ত্রিপুরায় পৌঁছেছে।

 

সোমবার(২০ জুন) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত থেকে আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনের পক্ষ থেকে এই আম সংগ্রহ করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ, প্রথম সচিব (স্থানীয়) মো. এস এম আসাদ্দু জামান,  প্রথম সচিব মো. রেজাউল হক চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা। এছাড়াও এ সময় সীমান্তে আরও উপস্থিত ছিলেন আখাউড়া ইন্টিগ্রেটেড চেকপোস্টের ভারতীয় অংশের কর্মকর্তা এবং ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের কর্মকর্তারা।   

বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব মো. এস এম আসাদ্দু জামান বাংলানিউজকে জানিয়েছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহারের আমগুলো মুখ্যমন্ত্রী মানিক সাহা ও রাজ্যের গণ্যমান্যদের হাতে তুলে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ২০, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa