ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

আগরতলা

দুর্বৃত্তদের হামলায় ত্রিপুরার সাবেক মন্ত্রী সুদীপ রায় আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জুন ২০, ২০২২
দুর্বৃত্তদের হামলায় ত্রিপুরার সাবেক মন্ত্রী সুদীপ রায় আহত

আগরতলা (ত্রিপুরা): দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ত্রিপুরা রাজ্যের সাবেক মন্ত্রী এবং এবারের উপনির্বাচনে ৬ নম্বর আগরতলা বিধানসভা আসনের কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মন।

সোমবার (২০ জুন) কংগ্রেস নেতা এবং ৮ নম্বর টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আশিষ সাহা সংবাদমাধ্যমকে জানান, রোববার(১৯ জুন) স্থানীয় সময় সময় প্রায় সাড়ে ১২টার দিকে সুদীপ রায় বর্মন খবর পান এই উপনির্বাচনে তার কাজের সহযোগী এক কংগ্রেস কর্মীর বিধানসভার অন্তর্গত অভয়নগর এলাকার বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে।

এ খবর পেয়ে তিনি দ্রুত সেখানে ছুটে যান।

পরে অভয়নগর এলাকায় গিয়ে দেখতে পান ত্রিপুরা রাজ্যের মন্ত্রী সুশান্ত চৌধুরী এবং ৬ নম্বর আগরতলা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের বিজেপি প্রার্থী ডাক্তার অশোক সিনহা এখানে রয়েছেন। তখন সুদীপ রায় বর্মন তাদের সঙ্গে কথা বললেন। এইসময় হঠাৎ করে কিছু দুর্বৃত্তরা পেছন থেকে তাকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। এসময় ইটের আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তখন তার দেহরক্ষীরা তাকে উদ্ধার করে গাড়ি দিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় গাড়িতেও ব্যাপক ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। পরে রাজধানী আগরতলার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

আশিষ সাহা আরও বলেন, সুদীপ রায় বর্মনের ওপর হামলার ঘটনা পুলিশের সামনেই ঘটেছে।  এই সময় মন্ত্রী সুশান্ত চৌধুরী এবং বিজেপি প্রার্থীও সামনে ছিলেন।

এছাড়া এ বিষয়টি কংগ্রেস থেকে নির্বাচন কমিশনকে অভিযোগ করা হবে বলেও জানিয়েছেন আশিষ সাহা।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জুন, ২০২২
এসসিএন/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa