ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

আগরতলা

৫ কোটি রুপির গাঁজা জব্দ করেছে ত্রিপুরা পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
৫ কোটি রুপির গাঁজা জব্দ করেছে ত্রিপুরা পুলিশ

আগরতলা (ত্রিপুরা): রান্নার গ্যাসবাহী বুলেট ট্রাকের বিশাল আকারের সিলিন্ডারের ভেতরে ঢুকিয়ে গাঁজা পাচার করছিল আন্তঃরাজ্য মাদক কারবারিরা। কিন্তু শেষ রক্ষা হলো না।

 

শুক্রবার (১৭ জুন) পুলিশের হাতে জব্দ হয় বিপুল পরিমাণ মাদক। সেই সঙ্গে আটক হন বুলেট ট্রাকের চালক ও তার সহযোগী।

খোয়াই জেলা পুলিশের কর্মকর্তা ভানুপদ চক্রবর্তী জানান, মুঙ্গিয়াকামি থানার পুলিশ ৪১ মাইল এলাকায় নম্বর জাতীয় সড়ক ধরে চলাচলকারী যানবাহনের রুটিন তল্লাশি করা হচ্ছিল। একটি বুলেট ট্রাকের চালক এবং সহ-চালকের আচরণে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের সন্দেহ হয়। তাই তারা ভালো করে ট্রাকে তল্লাশি চালান এবং চালকদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। ট্রাকের সংযুক্ত বিশাল আকারের সিলিন্ডারের মধ্য থেকে মোট ৫ হাজার ৩৬৫ কেজি গাঁজা জব্দ হয়, যা ত্রিপুরা রাজ্যের ইতিহাসে সর্ববৃহৎ পরিমাণে গাঁজা জব্দ করার রেকর্ড।  

সেই সঙ্গে আটক করা হয় গাড়ির চালক হাবিব আনসারি এবং সহ-চালক সুনীল কুমারকে। তাদের একজনের বাড়ি বিহার এবং অপরজনের বাড়ি উত্তরপ্রদেশে।

জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় পাঁচ কোটি ত্রিশ লাখ রুপি। এই পাচার বাণিজ্যের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে তা খুঁজে দেখার চেষ্টা করছে পুলিশ- জানিয়েছেন জেলা পুলিশের সুপার।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২।
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa