ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আগরতলা

ত্রিপুরায় মিলেমিশে কাজ করার কথা জানালেন বিপ্লব দেব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ১৫, ২০২২
ত্রিপুরায় মিলেমিশে কাজ করার কথা জানালেন বিপ্লব দেব

আগরতলা (ত্রিপুরা): সংগঠন এবং সরকার মিলে একসঙ্গে কাজ করার বিষয়ে ঐক্যমত্যে পৌঁছানোর কথা জানিয়েছেন ভারতের ত্রিপুরা রাজ্যের বিজেপি নেতৃত্বাধীন সরকারের সদ্য সাবেক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।  

রোববার (১৫ মে) ত্রিপুরা রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে ডা. মানিক সাহার শপথগ্রহণ শেষে আগরতলার রাজ্য অতিথিশালায় দীর্ঘ বৈঠক অনুষ্ঠিত হয়।

রুদ্ধদ্বার বৈঠক শেষে বের হওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান বিপ্লব।  

তিনি বলেন, উপস্থিত সকলে একসঙ্গে কাজ করার বিষয়ে সম্মতি জানিয়েছেন।  

নতুন মন্ত্রিসভায় কে কে থাকছেন- সাংবাদিকদের এ প্রশ্নের উত্তরে বিপ্লব কুমার দেব বলেন, এই সিদ্ধান্ত নেবেন নতুন মুখ্যমন্ত্রী।  

পরবর্তী বিধানসভা নির্বাচনের আর মাত্র ১০ মাস সময় রয়েছে, এই অবস্থায় রাজ্যের মুখ্যমন্ত্রী পরিবর্তন কত বড় চ্যালেঞ্জ হতে পারে- প্রশ্ন করা হলে তিনি বলেন, জীবনের প্রতিটি মুহূর্তে চ্যালেঞ্জ রয়েছে। এই চ্যালেঞ্জকে মোকাবিলা করার ক্ষমতা বিজেপি নেতৃত্বের রয়েছে। চ্যালেঞ্জ এলেই মানুষ কাজ শিখতে পারে বলেও মন্তব্য করেন তিনি।  

তার আরও অভিমত, মুখ্যমন্ত্রী এবং সরকার উভয় মিলে কাজ করে। এভাবে সকলে মিলে কাজ করলে সাফল্য আসে।

এদিকে মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহাকে জিজ্ঞাসা করা হলে জানান তিনি, সকলের অভিমত জানার চেষ্টা করবেন। প্রয়োজনে প্রত্যেকের সঙ্গে আলাদা আলাদা ভাবে কথা বলবেন।

আজই কথা বলবেন বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৩০ঘণ্টা, মে ১৫, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa