ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

আগরতলা

ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। শুক্রবার (২৯ এপ্রিল) আগরতলার একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

এবার ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের ইনচার্জ নিযুক্ত হয়েছেন সর্বভারতীয় নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রদেশ সভাপতি হয়েছেন সুবল ভৌমিক। কোর কমিটিতে রাখা হয়েছে আরও সাতজনকে।

কমিটিতে রাজ্যের সহসভাপতি পদে আটজন, সাধারণ সম্পাদক পাঁচজন, ১৪ জন সম্পাদক, যুগ্ম সম্পাদক সাতজন ও কার্যকরী কমিটিতে ৭২ জন সদস্যকে মনোনীত করা হয়েছে। সেই সঙ্গে এদিন প্রকাশ করা হয়েছে দলের যুব সংগঠন এবং মহিলা সংগঠনের তালিকাও।

রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পর পর তিন বার বাংলার মানুষের আশীর্বাদ নিয়ে উন্নয়ন করছেন। ঠিক একই ভাবে ত্রিপুরা রাজ্যেও উন্নয়ন করতে চায় তৃণমূল কংগ্রেস। ত্রিপুরায় দীর্ঘদিন বামেরা অপশাসন চালিয়েছে। আর গত চার বছর ধরে শোষণ চালাচ্ছে বিজেপি। তারা নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতির একটিও পূরণ করেনি। এখানে বেকাররা হতাশ; ১০ হাজার ৩২৩ জন শিক্ষক মারা যাচ্ছেন।

তিনি বলেন, রাজ্যের মানুষ বিজেপির অপশাসন থেকে মুক্তি চাইছে। ফলে তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীদের ওপর নির্যাতন করা হচ্ছে। কিন্তু যতই নেতাকর্মীদের ওপর আক্রমণ করা হোক না কেন তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না। রাজ্যে একটি পার্টি অফিস চালু করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa