ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

আগরতলা

ছাত্র নেতার ওপর হামলার প্রতিবাদে আগরতলায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
ছাত্র নেতার ওপর হামলার প্রতিবাদে আগরতলায় বিক্ষোভ

আগরতলা, (ত্রিপুরা): ছাত্র নেতার ওপর হামলার প্রতিবাদে ত্রিপুরা পুলিশের প্রধান কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেছেন এন এস ইউ আই’র সদস্যরা।  

সোমবার (২৫ এপ্রিল) ওই কার্যালয়ের সামনের বিক্ষোভ প্রদর্শন করেন তারা।

এর আগে, ২৩ এপ্রিল রাজ্যের গোমতীর উদয়পুরে সাংগঠনিক কাজে যান এস এস ইউ আই’র ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি সম্রাট রায়। তখন একদল দুষ্কৃতি তার ওপর হামলা চালায় বলে অভিযোগ।

এ বিষয়ে তার অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা এ ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনার ৪৮ ঘণ্টা হয়ে গেলেও এখনও দুষ্কৃতিরা পুলিশের ধরা ছোঁয়ার বাইরে বলেও তাদের দাবি।   অবিলম্বে দুষ্কৃতিদের গ্রেফতারের দাবিতে আজ আগরতলার আখাউড়া রোড এলাকার ত্রিপুরা পুলিশের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রদর্শন করেন এন এস ইউ আই'র সদস্যরা।  

এদিন সংগঠনের সদস্যরা বেশ কিছুক্ষণ প্রধান গেট আটকে রাখেন। সদস্য সমর্থকদের দাবি অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে। তা নাহলে আন্দোলন চলবে। পুলিশ তাদের সরিয়ে দিতে গিয়ে হিমশিম খায়। পরে বিক্ষোভকারীদের মধ্যে থেকে একটি প্রতিনিধিদল ভেতরে গিয়ে তাদের দাবি সনদ জমা দেয়।  তখন তাদেরকে আশ্বস্ত করা হয় যে, পুলিশ ঘটনার তদন্ত করবে। এ আশ্বাসের ভিত্তিতে তারা আন্দোলন প্রত্যাহার করে নেয়।  

এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন সম্রাট রায় নিজে। তার অভিযোগ তিনি সব সময় ছাত্রছাত্রীদের সঙ্গে লড়াই আন্দোলন করে আসছে। তাকে চুপ করানোর জন্য এ ষড়যন্ত্র করা হয়েছে। তবে এ ধরনের চক্রান্ত করে তাকে চুপ করানো যাবে না বলেও অভিমত ব্যক্ত করেন।  

এ ঘটনার জন্য অন্যান্য বিরোধী রাজনৈতিক দলের নেতারাও নিন্দা জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa