ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ মিছিল কংগ্রেসের বিক্ষোভ মিছিল।

আগরতলা, (ত্রিপুরা): নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সারা ভারতব্যাপী আন্দোলন কর্মসূচি পালন করছে কংগ্রেস দল। এই কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৯ এপ্রিল) আগরতলায় এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস।

 

এদিনের এই মিছিলটি রাজধানীর আগরতলার পোস্ট অফিস চৌমুহনী এলাকার প্রদেশ কংগ্রেস ভবনের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে।  
এদিনের এ কর্মসূচির নেতৃত্ব দিয়ে ছিলেন সাবেক বিধায়ক তথা কংগ্রেস নেতা আশিষ সাহা।  

এছাড়াও উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস কমিটির সহ সভানেত্রী নিবেদিতা রায়, এন এস ইউ আইর ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি সম্রাট রায়সহ কংগ্রেসের অন্যান্য শাখা সংগঠনের নেতারা এবং কর্মী-সমর্থকরা।  

মিছিলে অংশ গ্রহণকারী দলের কর্মী-সমর্থকরা কেন্দ্রীয় এবং ত্রিপুরার বিজেপি সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ ব্যক্ত করেন এবং সরকারের পতন দাবিতে স্লোগান দিতে থাকেন।
সাবেক বিধায়ক আশিষ সাহা বলেন, সারাদেশে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য আকাশ ছোঁয়া। প্রায় প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে নিত্য প্রয়োজনিয় সামগ্রীর দাম। ভারতীয় জাতীয় কংগ্রেসের বিরুদ্ধে সারা দেশব্যাপী আন্দোলনে নেমেছে। ত্রিপুরা রাজ্যেও এর বিরুদ্ধে ধারাবাহিকভাবে আন্দোলন করছে কংগ্রেস। যতক্ষণ পর্যন্ত নরেন্দ্র মোদী সরকার তথা ত্রিপুরা সরকার এই দ্রব্যমূল্য বৃদ্ধি রোধ করতে সক্ষম না হবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে।  

তিনি আর বলেন, ব্যর্থ সরকার হিসেবে পরিচিত হয়েছে। তারা কালোবাজারি এবং কর্পোরেটদের স্বার্থে কাজ করছে। এই সরকারকে সরানোর জন্য কংগ্রেস দল লাগাতর কর্মসূচি চালিয়ে যাবে এবং রাজ্যের সাধারণ মানুষদেরকেও আহ্বান জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।