ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

আগরতলা

ভারত-বাংলা পর্যটন উৎসবে আগরতলায় বর্ণাঢ্য শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
ভারত-বাংলা পর্যটন উৎসবে আগরতলায় বর্ণাঢ্য শোভাযাত্রা

আগরতলা, (ত্রিপুরা): আনুষ্ঠানিকভাবে শুরু হচ্ছে দ্বিতীয় ভারত-বাংলা পর্যটন উৎসব রোববার (১৭ এপ্রিল)। এ উপলক্ষে এদিন বিকেলে বর্ণাঢ্য এক শোভাযাত্রা আয়োজন করেছে ত্রিপুরা সরকারের পর্যটন দপ্তর।

 

আগরতলার প্যালেস কম্পাউন্ড এলাকার পর্যটন দপ্তরের প্রধান অফিস প্রাঙ্গণ থেকে এ শোভাযাত্রা বের করা হয়। পতাকা নেড়ে এ বর্ণাঢ্য শোভাযাত্রার সূচনা করেন পর্যটন দপ্তরের ম্যানেজিং ডিরেক্টর টি কে চাকমা।  

শোভাযাত্রাটি আগরতলা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। এতে অংশ নেন ত্রিপুরাসহ পশ্চিমবঙ্গ, আসাম, মিজোরাম, সিকিমসহ, পার্শ্ববর্তী দেশ বাংলাদেশের পর্যটনের সঙ্গে যুক্ত কর্মকর্তারাও।  

এ শোভাযাত্রার মধ্য দিয়ে ত্রিপুরা সরকার চাইছেন ট্যুরিজম সেক্টরকে আরও কীভাবে দ্রুততার সঙ্গে উন্নতির শিখরে নিয়ে যাওয়া যায়। ১৭ এপ্রিল থেকে ১৯ এপ্রিল তিন দিন চলবে এ পর্যটন উৎসব। পর্যটন উৎসবের উদ্বোধন করবেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা। ত্রিপুরা উজ্জয়ন্ত প্রাসাদ প্রাঙ্গণের সামনে হবে এ অনুষ্ঠান।  

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa