ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

৫ দাবিতে শিক্ষামন্ত্রীকে ছাত্র সংগঠনের ডেপুটেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
৫ দাবিতে শিক্ষামন্ত্রীকে ছাত্র সংগঠনের ডেপুটেশন ৫ দাবিতে শিক্ষামন্ত্রীকে ছাত্র সংগঠনের ডেপুটেশন

আগরতলা (ত্রিপুরা): ছাত্র-ছাত্রীদের সই সম্বলিত ৫ দফা দাবিকে সামনে রেখে ডেপুটেশন দিল ছাত্র সংগঠন অল ইন্ডিয়া ডেমোক্রেটিক স্টুডেন্ট অর্গানাইজেশন (এআইডিএসও)।

মঙ্গলবার (১৫ মার্চ) এ ডেপুটেশন দেয় তারা।

এদিন দুপুরে সংগঠনের সদস্যরা রাজধানী আগরতলার অফিস লেন এলাকার শিক্ষাভবনে গিয়ে তাদের ৫ দফা দাবির স্বপক্ষে কিছুক্ষণ অবস্থান করেন। তারপর তাদের দাবি সনদ উচ্চশিক্ষা অধিকর্তার হাতে তুলে দেন শিক্ষামন্ত্রীকে পৌঁছে দেওয়ার জন্য।

সংগঠনের ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক রামপ্রসাদ আচার্য সংবাদমাধ্যমে জানান, তাদের দাবিগুলো হচ্ছে- রাজ্যের প্রতিটি স্কুলে পর্যাপ্ত সংখ্যক শিক্ষক নিয়োগ করেন, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা সকল ছাত্র-ছাত্রীদের একই ধরনের প্রশ্নপত্রের মাধ্যমিক পরীক্ষা নেওয়া, স্কুল-কলেজে শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো হোক যাতে করে ছাত্র-ছাত্রীদেরকে বাইরে গৃহ শিক্ষকের প্রয়োজন না হয়, ছাত্র-ছাত্রীদের সুবিধার কথা চিন্তা করে সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান ইংরেজি এবং অঙ্ক শিক্ষার ওপর বিশেষ গুরুত্ব দেওয়া, বোর্ড পরীক্ষায় নির্ভুল ফলাফল প্রকাশ করা ইত্যাদি।  

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।