ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

উত্তরপ্রদেশ যোগী ও মোদীময় হয়ে গেছে: বিপ্লব কুমার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
উত্তরপ্রদেশ যোগী ও মোদীময় হয়ে গেছে: বিপ্লব কুমার বিপ্লব কুমার দেব

আগরতলা (ত্রিপুরা): ভারতের চার রাজ্যে বিধানসভা নির্বাচনে বিজেপির জয়ের প্রতিক্রিয়া ব্যক্ত করে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেছেন, ভারতের জনগণ মোদীকে চাইছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যায় মহাকরণে সংবাদ সম্মেলন করে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, উত্তর প্রদেশে জাতপাত পন্থ নিয়ে যে বিভেদ তৈরির চেষ্টা হয়েছিল তাকে হারিয়ে দিয়েছেন মোদী। উত্তরপ্রদেশ যোগী ও মোদীময় হয়ে গেছে।

বিপ্লব কুমার বলেন, জনতা উত্তরাখন্ডকে আবার বিজেপির হাতে তুলে দিয়েছে। মনিপুরে বিজেপিকে একক সংখ্যাগরিষ্ঠতায় নিয়ে এসেছে জনতা। গোয়াতেও তাই হয়েছে। এই রাজ্যগুলোর ভোটের ফল আবার প্রমাণ করছে- সবকা সাথ সবকা বিকাশ ও সবকা বিশ্বাসের জয় জয়কার।

নির্বাচন প্রসঙ্গে তিনি মন্তব্য করে বলেন, কংগ্রেসকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কংগ্রেস দেড় থেকে ২শতাংশে নেমে এসেছে উত্তরপ্রদেশে। এ থেকে প্রমানিত হয় মানুষ পরিবারবাদকে চায় না। বিজেপির রাস্তা খুলে গিয়েছে পাঞ্জাবে, সে রাজ্যের মানুষ মোদিকে চাইছেন। আগামী দিনে পাঞ্জাবেও কংগ্রেস ক্ষমতায় অধিষ্ঠিত হবে।

সেই সঙ্গে তিনি রাজ্যের বিজেপি কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, বিজয় মিছিল করুন, উল্লাশ করুন মানুষদের সঙ্গে নিয়ে। কারণ বিজেপি ক্ষমতায় রয়েছে। রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডাকে ধন্যবাদ জানান এই জয়ের জন্য।

বিপ্লব কুমার দেব বলেন, মোদী এক নাম নয় এক বিশ্বাস, ভারতের মানুষ বিশ্বাসকে সঙ্গে নিয়ে চলেন। মোদি যেখানে আছেন সেখানেই ভরসা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad