ঢাকা, শনিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

আগরতলা

ত্রিপুরায় আবারও বিদ্যুৎ নিগমের কার্যালয় ঘেরাও করলেন ঠিকাদাররা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
ত্রিপুরায় আবারও বিদ্যুৎ নিগমের কার্যালয় ঘেরাও করলেন ঠিকাদাররা

আগরতলা: প্রতিশ্রুতি দেওয়ার পরও সময় মতো বকেয়া টাকা না পেয়ে ত্রিপুরা রাজ্য বিদ্যুৎ নিগমের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ড. এম এস কেলের কার্যালয় ঘেরাও করেছেন ঠিকাদাররা।

শনিবার (২৯ জানুয়ারি) আগরতলার বনমালীপুর এলাকায় রাজ্য বিদ্যুৎ নিগমের প্রধান কার্যালয় ঘেরাও করেন তারা।

ঠিকাদাররা জানান, গত তিন বছর ধরে বিদ্যুৎ নিগমের কাছে রাজ্যের ২৫০ জন ঠিকাদারের প্রায় ৬০ কোটি টাকার মতো বকেয়া রয়েছে বলে দাবি ঠিকাদারদের। এ টাকা ফেরত দেওয়ার জন্য গত তিন বছর ধরে দফায় দফায় তারা এমডি ড. কেলের কাছে অনুরোধ করে আসছিলেন। কিন্তু তিনি দিনের পর দিন তারিখ দিলেও তাদের টাকা ফেরত দেননি। এর আগেও একই দাবিতে এসব ঠিকাদাররা গত ১৯ জানুয়ারি বিদ্যুৎ নিগমের কার্যালয় ঘেরাও করেছিলেন। তখন তাদের বলা হয়েছিল এক সপ্তাহের মধ্যে তাদের বকেয়া বিল দেওয়া হবে।

প্রতিশ্রুতি অনুযায়ী ঠিকাদারদের টাকা ফেরত না দেওয়ায় এদিন তারা আবারও বিদ্যুৎ নিগমের কার্যালয় ঘেরাও করেছেন বলেও জানিয়েছেন ঠিকাদাররা।

এদিন নিগম অফিসে এমডি কেলেকে অবরুদ্ধ করে রাখেন ঠিকাদাররা। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ঠিকাদারদের বোঝানোর চেষ্টা করে। এ সময় ঠিকাদাররা তাদের স্পষ্ট জানিয়ে দেন যদি তাদের বকেয়া টাকা ফেরত দেওয়া না হয় তাহলে তারা বিদ্যুৎ নিগমের প্রধান কার্যালয় ছেড়ে যাবেন না।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa