ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

আগরতলা

ত্রিপুরায় করোনা নিয়ে বিজেপির সচেতনতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
ত্রিপুরায় করোনা নিয়ে বিজেপির সচেতনতা ত্রিপুরায় করোনা নিয়ে বিজেপির সচেতনতা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে নতুন করে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। প্রতিদিন শত শত মানুষ সংক্রমিত হচ্ছেন।

সংক্রমণ থেকে রক্ষা পেতে করোনার ভয়াবহতা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার উদ্যোগ নিয়েছে ক্ষমতাসীন দল বিজেপি।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সচেতনতার অংশ হিসেবে রাজধানীর বটতলা বাজার এলাকায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক, স্যানিটাইজার বিতরণ করে ত্রিপুরা প্রদেশ বিজেপি।  

এ সময় সবাইকে ঘনঘন হাত-মুখ সাবান দিয়ে পরিষ্কার করতে বলা হয়। সেইসঙ্গে স্যানিটাইজার ব্যবহারের কথা বলা হয়। বিশেষ করে চোখ, মুখ এবং নাকে হাত লাগানোর আগে যেন অবশ্যই সাবান অথবা স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করে নেওয়া হয়। কি করে হাত ধুতে হবে তাও দেখানো হয়।  

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন- ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, দলের পশ্চিম জেলা মহিলা মোর্চা কমিটি সভানেত্রী ঝুমা বিশ্বাসসহ অন্যান্য নেতাকর্মীরা।
পাপিয়া দত্ত বলেন, করোনার প্রথম ঢেউ যখন রাজ্যে আসে তখন মানুষের মধ্যে ব্যাপক সচেতনতা সৃষ্টি হয়েছিল। কিন্তু এখন মানুষ ধীরে ধীরে স্বাস্থ্য সচেতনতা ভুলতে বসেছেন। এর ফলে অনেকের মধ্যে নতুন করে করোনা সংক্রমণ হচ্ছে। এই অবস্থায় আবার সবাইকে সচেতন হতে হবে। তবেই মহামারিকে আমরা পরাজিত করতে পারবো।  

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষদের সহযোগিতা দেওয়ার জন্য বিজেপি তরফে দেশব্যাপী স্বেচ্ছাসেবী টিম গঠন করা হয়েছে। এই স্বেচ্ছাসেবীরা সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে সহায়তা দিচ্ছেন। ত্রিপুরা এবং ভারতবাসী করোনাকে জয় করে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa