ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

আগরতলা

আগরতলায় উদযাপিত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আগরতলায় উদযাপিত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরার আগরতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি) আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এতে উপস্থিত ছিলেন নতুন সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ, প্রথম সচিব (স্থানীয়) এম এস আসাদুজ্জামান, প্রথম সচিব রেজাউল হক চৌধুরী, বাংলাদেশের মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও সাংবাদিক স্বপন কুমার ভট্টাচার্য, মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ড. দেবব্রত দেব রায়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অমিত ভৌমিকসহ দূতাবাসের অন্যান্য কর্মীরা।

সভার শুরুতে ইসলাম ও সনাতন ধর্মের গুরুরা নিজ নিজ ধর্ম মতে প্রার্থনা করেন। এরপর আলোচনা সভায় উপস্থিত সবাই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। বাংলাদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী লিখিত বাণী পাঠ করা হয়। এরপর উপস্থিত বক্তারা একে একে বক্তব্য উপস্থাপন করেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa