ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ওমিক্রন রোধে বিশেষ সতর্ক ত্রিপুরা রাজ্য প্রশাসন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
ওমিক্রন রোধে বিশেষ সতর্ক ত্রিপুরা রাজ্য প্রশাসন

আগরতলা (ত্রিপুরা): বিশ্বের বিভিন্ন দেশে ওমিক্রনের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরিপ্রেক্ষিতে ত্রিপুরা রাজ্যে বিশেষ সতর্কতা নেওয়া হয়েছে। পশ্চিম জেলা ও আগরতলা শহরে বাড়তি গুরুত্ব দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে জেলাশাসকের অফিসের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান পশ্চিম জেলার জেলাশাসক দেবপ্রিয় বর্ধন।

সংবাদ সম্মেলনে বলা হয়, সাধারণ মানুষদের এ বিষয়ে সচেতন করতে নতুন করে মাইকিংসহ অন্যান্য মাধ্যমে প্রচার করা হচ্ছে। মানুষ যেন সামাজিক দূরত্ব বজায় রাখেন, মাস্ক ব্যবহার করেন, সেনিটাইজার করা বা হাত ধোয়ার অভ্যাস রাখেন সে বিষয়ে সচেতন করা হচ্ছে।  

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, যে সব ব্যক্তিরা এই বিধি মেনে চলবেন না তাদের কাছ থেকে জরিমানা আদায় করা হবে। পাশাপাশি প্রশাসন থেকে বারবার রিভিউ করা হচ্ছে এই বিষয়গুলো নিয়ে। দেশের বিভিন্ন রাজ্য থেকে যে সব মানুষ ত্রিপুরায় আসছেন তাদের ভালোভাবে নজরদারি করা হচ্ছে। তারা সবাই ভ্যাকসিনের দুই ডোজ নিয়েছেন কিনা, আরটিপিসিআর টেস্ট আছে কিনা ইত্যাদি বিষয়ে দেখভাল করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।