ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

আগরতলা

৪ জানুয়ারি আগরতলায় যাবেন মোদি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
৪ জানুয়ারি আগরতলায় যাবেন মোদি নরেন্দ্র মোদি

আগরতলা, (ত্রিপুরা): আগামী ৪ জানুয়ারি ত্রিপুরার আগরতলায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ভারতের সাবেক এবং প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ীর স্মরণসভায় উপস্থিত হয় এ কথা জানান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

মুখ্যমন্ত্রী বলেন, ৪ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ত্রিপুরা রাজ্যে একগুচ্ছ উন্নয়নমূলক প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। এর মধ্যে রয়েছে আগরতলার মহারাজা বীর বিক্রম বিমানবন্দরে (এমবিবি) নবনির্মিত টার্মিনাল ভবনের উদ্বোধন এবং রাজ্যের একশটি স্কুলে বিদ্যাজ্যোতি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।  আগরতলায় স্বামী বিবেকানন্দ ময়দান থেকে এমবিবি বিমানবন্দরের নবনির্মিত টার্মিনাল ভবনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। নতুন টার্মিনাল ভবন উদ্বোধনের মধ্য ওই এমবিবি বিমানবন্দর আন্তর্জাতিক রূপ পেতে চলেছে। ৪৩৮ কোটি রুপি ব্যয়ে নতুন টার্মিনাল ভবন নির্মিত হয়েছে। উত্তর-পূর্বাঞ্চলে গৌয়াহাটির পর আগরতলা বিমান বন্দর সবচেয়ে ব্যস্ততম। এই বিমানবন্দর দিয়ে দেশের পাশাপাশি প্রচুর বাংলাদেশি যাত্রী যাতায়াত করছেন।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।