ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

১৫ দফা দাবিতে ডেপুটেশন দিল তৃণমূল কংগ্রেস

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
১৫ দফা দাবিতে ডেপুটেশন দিল তৃণমূল কংগ্রেস ১৫ দফা দাবিতে ডেপুটেশন দিল তৃণমূল কংগ্রেস

আগরতলা (ত্রিপুরা): ১৫ দফা দাবিকে সামনে রেখে ত্রিপুরা রাজ্যের ২৩টি মহাকুমার শাসকদের কাছে ডেপুটেশন দিল ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস দল।

সোমবার (২০ ডিসেম্বর) এ ডেপুটেশন দেয় তারা।

এদিন আগরতলার বনমালীপুর এলাকার তৃণমূল কংগ্রেসের ক্যাম্প অফিস থেকে মিছিল নিয়ে বের হয় তৃণমূল কংগ্রেস। মিছিলটি শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে এবং সবশেষে মহকুমা শাসকের অফিসে সামনে গিয়ে শেষ হয়। সেখান থেকে এক প্রতিনিধি দল সদর মহকুমার শাসক অসীম সাহার নিকট তাদের দাবি সনদ তুলে দেন।

ডেপুটেশন শেষে তৃণমূল কংগ্রেস দলের নেতা এবং পশ্চিমবঙ্গের সাবেক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, আগামী ২ জানুয়ারি ত্রিপুরায় আসছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। আগরতলায় তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করবেন এবং একটি জনসভা করবেন। ৫ জানুয়ারি তাদের এ ১৫ দফা দাবিতে রাজ্যপালের কাছে ডেপুটেশন দেবেন।

তাদের ১৫ দফা দাবিগুলোর মধ্যে রয়েছে- রাজ্যের সামগ্রিক আইন-শৃঙ্খলার চরম অবনতি, প্রতিনিয়ত মহিলা নির্যাতন, ধর্ষণ, খুন, ব্যাপকহারে বাড়িঘর দোকানপাট ভাঙচুর, লুটপাট, বিরোধীদলের কর্মীদের ওপর আক্রমণ, দলীয় কাৰ্যালয় পুড়িয়ে দেওয়া, সংবাদপত্রের অফিস পুড়িয়ে দেওয়া, সাংবাদিক নিগ্রহ এবং সাধারণ জনগণের ওপর প্রতিনিয়ত আক্রমণ ও হেনস্থার ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া। রাজ্যে শিল্প কারখানা নেই, রোজগারের সুযোগ নেই, রাজ্যবাসী সরকারি চাকুরীর ওপর নির্ভরশীল। তাই অবিলম্বে সমস্ত সরকারী শূন্যপদ পূরণ করা।  

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
এসসিএন/ডেজএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad