ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

ত্রিপুরার পৌর পরিষদ নির্বাচনের ভোট গণনা চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
ত্রিপুরার পৌর পরিষদ নির্বাচনের ভোট গণনা চলছে চলছে ভোট গণনা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): আগরতলা পৌরনিগম এবং ত্রিপুরা রাজ্যের অন্যান্য পৌর পরিষদ নির্বাচনের রোববার (২৮ নভেম্বর) ভোট গণনা হচ্ছে। এজন্য গণনাকেন্দ্রগুলোর বাইরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

 

প্রার্থী, কাউন্টিং এজেন্টসহ ভোট গণনার কাজ নিযুক্ত সব কর্মচারীদের কঠোর তল্লাশির পর গণনাকেন্দ্রে প্রবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।

আগরতলা পৌর নিগমের গণনা হচ্ছে রাজধানীর উমাকান্ত একাডেমিতে।  

এদিন স্থানীয় সময় সকাল আটটা থেকে গণনা শুরু হয়। বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের উপস্থিতিতে গণনার কাজে নিযুক্ত সরকারি কর্মচারীরা পোস্টাল ব্যালটে দেওয়া ভোট গণনা করেন এরপর ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) দেওয়া ভোটের গণনা চলছে।  

একজন প্রার্থী যতগুলি ভোট পেয়েছেন তা প্রথম দ্বিতীয় দফার ঘটনার পর তৃতীয় ও চূড়ান্ত দফার গণনা হবে। তৃতীয় দফার গণনার পর চূড়ান্ত ভাবে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করা হবে নির্বাচন কমিশনের তরফে।  

ফলাফল ঘোষণার পর বাইরে যাতে কোন ধরনের উত্তেজনা ছড়ায় তার জন্য গণনা কেন্দ্রের আশ-পাশে প্রচুর নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa