ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

সাংবাদিকদের ওপর হামলা, অপরাধীদের গ্রেফতারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
সাংবাদিকদের ওপর হামলা, অপরাধীদের গ্রেফতারের দাবি সাংবাদিকদের ওপর হামলা, অপরাধীদের গ্রেফতারের দাবি

আগরতলা (ত্রিপুরা): পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে আগরতলা শহরে দুষ্কৃতিকারীদের হামলায় সংবাদকর্মীরা আহত হওয়ার ঘটনায় নিন্দার ঝড় উঠেছে। হামলার পরপরই সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পাশাপাশি রাজনৈতিক মহল থেকেও নিন্দা জানানো হয়েছে এবং অপরাধীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

রোববার (২১ নভেম্বর) রাতে হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় আগরতলা প্রেসক্লাবের সম্পাদক প্রণব সরকার বলেছেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে সেই সঙ্গে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।  

ত্রিপুরা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সম্পাদক রমাকান্ত দে ও জার্নালিস্ট ইউনিয়নের অফিস সম্পাদক সন্তুষ গোপ প্রেস রিলিজের মাধ্যমে এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, রাজনৈতিক আশ্রিত এসব দোষীদের অবিলম্বে চিহ্নিত করে গ্রেফতার করতে হবে।

রাজনৈতিক দল সি পি আইয়ের পক্ষ থেকে মিলন বৈদ্য প্রেস রিলিজে অভিযোগ করে বলেন, শাসক দল বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীরা এ ঘটনার সঙ্গে জড়িত।

এদিন দুষ্কৃতিকারীদের আক্রমণে আহত হয়েছেন, পশ্চিমবঙ্গ থেকে আগত সাংবাদিক আলী আকবর। আগরতলার তিন চিত্র সাংবাদিক- মিল্টন ধর, বাপন দাস এবং প্রশান্ত দে।

প্রসঙ্গত, রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন মন্তব্য করার অভিযোগে রোববার সকালে একটি হোটেল থেকে পূর্ব আগরতলা মহিলা থানায় নিয়ে আসা হয় পশ্চিমবঙ্গ থেকে আগত যুব তৃণমূল কংগ্রেসের নেত্রী সায়নী ঘোষকে। সারাদিন তাকে থানায় বসিয়ে রেখে জিজ্ঞাসাবাদের পর রাতে গ্রেফতার করা হয়েছে। এ খবর পেয়ে সংবাদকর্মীরা থানার সামনে জড়ো হন সংবাদ সংগ্রহের জন্য। রাতে সাংবাদিকরা যখন অপেক্ষা করছিলেন, তখন একদল দুষ্কৃতিকারী এসে হামলা চালায় তাদের ওপর।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa