ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

আগরতলা

টিডিএফ দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
টিডিএফ দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টিডিএফ দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আগরতলা (ত্রিপুরা): নবগঠিত ত্রিপুরা ডেমোক্রেটিক ফ্রন্ট্রের (টিডিএফ) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে দলটির সভাপতি পূজন বিশ্বাস।  

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে আগরতলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কমিটি ঘোষণা দেন তিনি।

 

এর আগে গত ৭ অক্টোবর নবগঠিত এই দলের আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন পূজন বিশ্বাস। সেদিন তিনি জানান, খুব দ্রুত দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। প্রতিশ্রুতি অনুযায়ী সোমবার তিনি দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলেন। দলের সর্বোচ্চ পর্যায়ে রয়েছে উপদেষ্টা কমিটি। এই কমিটির চেয়ারম্যান করা হয়েছে সাবেক বিধায়ক তাপস দেকে। এই কমিটিতে মোট সদস্য রয়েছেন ১৫ জন। এরপর রয়েছে রাজ্য এক্সিকিউটিভ কমিটি। এই কমিটিতে সদস্য রয়েছেন মোট ১১ জন।  

কেন্দ্রীয় কমিটিতে সাধারণ সম্পাদক রয়েছেন ১০ জন। এছাড়াও জেলা কমিটি, মহিলা কমিটি, যুব সংগঠন, ছাত্র সংগঠনসহ অন্যান্য শাখা কমিটি গঠন করা হয়েছে। দলের মুখপাত্রের দায়িত্ব দেওয়া হয়েছে যুবনেতা প্রসেনজিৎ দাসকে।  

কমিটি ঘোষণা দেওয়ার পর পূজন বিশ্বাস জানান, আসন্ন আগরতলা পৌরনিগম এবং ত্রিপুরা রাজ্যের অন্যান্য পৌর পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে নবগঠিত ত্রিপুরার ডেমোক্রেটিক ফ্রন্ট (টিডিএফ)। খুব দ্রুত প্রার্থী তালিকা ঘোষণা করা হবে।  

তিনিআরও বলেন, যাদের যে দায়িত্ব দেওয়া হয়েছে তারা তাদের সব দায়িত্ব সুন্দরভাবে পালন করতে সক্ষম হবেন। কারণ এরা সবাই সচেতন এবং অভিজ্ঞ রাজনীতিবিদ।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa