ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

আগরতলা

থানা ঘেরাও করল তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
থানা ঘেরাও করল তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা থানা ঘেরাও করল তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস দলের যুব নেতা শান্তনু সাহার ওপর গত শনিবার (১৬ অক্টোবর) রাতের আঁধারে হামলা করে দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় গুরুতর আহত হন শান্তনু।

বর্তমানে তিনি আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (১৮ অক্টোবর) এ ঘটনাকে কেন্দ্র করে ত্রিপুরা রাজ্যের কনভেনার সুবল ভৌমিকের নেতৃত্বে তৃনমূল নেতা-কর্মীরা পূর্ব আগরতলা থানা ঘেরাও করে বিক্ষোভ করে।

সুবল ভৌমিক অভিযোগ করে বলেন, ঘটনার পর দলের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু ৪৮ঘণ্টা পেরিয়ে গেলেও পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো আটক করেনি। তাই আমরা বাধ্য হয়ে উৎসবের মধ্যেও থানা ঘেরাও করেছি। রাজধানী শহরের রাস্তায় রাস্তায় সিসিটিভি ক্যামেরা রয়েছে। এসব ক্যামেরার সামনেই যুব নেতার ওপর আক্রমণ করেছে দুষ্কৃতিকারীরা।

সুবল ভৌমিক বলেন, তারা শুধু ক্ষমতাসীন দলকে রক্ষা করার জন্য কাজ করছে। রাজ্যের মুখ্যমন্ত্রী নিজে বলেছেন যে পুলিশ তাদের হাতে রয়েছে। তাই পুলিশ শাসক দলের নেতা-কর্মীদের নিরাপত্তা দিতে ব্যস্ত। সাধারণ মানুষ বিপদে পড়লেও তারা কোনো পদক্ষেপ নিচ্ছে না।

এ সময় তিনি হুমকি দিয়ে বলেন, যদি ৭২ ঘণ্টার মধ্যে পুলিশ শান্তনু সাহার ওপর হামলাকারীদের আটক করতে না পারে তবে আমরা বৃহত্তর আন্দোলনে যাবো।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa