ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

আগরতলা

ত্রিপুরায় সিপিআইএম ও পত্রিকা অফিসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
ত্রিপুরায় সিপিআইএম ও পত্রিকা অফিসে আগুন রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত ত্রিপুরা

আগরতলা (ত্রিপুরা): রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত গোটা ত্রিপুরা রাজ্য। শাসক দল বিজেপি এবং বিরোধী সিপিআইএম দলের কর্মী-সমর্থকদের মধ্যে গোমতী জেলায় ব্যাপক সংঘর্ষ হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) এ সংঘর্ষের সূত্রপাত হয় জেলার উদয়পুরে।

জানা যায়, আগরতলা শহরের মেলার মাঠ এলাকার সিপিআইএম দলের পশ্চিম জেলা কমিটির অফিস ও রাজ্য কমিটির অফিসে ব্যাপক ভাঙচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় অফিসের সামনে থাকা একাধিক গাড়ি ও মোটরবাইক ভাঙচুর করে দুষ্কৃতিকারীরা। দীর্ঘ সময় ধরে পুলিশের সামনেই চলে এ তাণ্ডব।

সিপিআইএম দলের সদর মহকুমা কমিটির সম্পাদক শুভাশিস গাঙ্গুলী অভিযোগ করে বলেন, বিজেপি নেতাদের মদতে এবং কয়েকজনের উপস্থিতিতেই এ হামলার ঘটনা ঘটেছে।

সিপিআইএম দলের অফিস ভাঙচুরের পাশাপাশি একটি সংবাদমাধ্যমের অফিসেও ভাঙচুর চালায় দুষ্কৃতিকারীরা।

ওই সংবাদমাধ্যমের সম্পাদক এবং মালিক অনল রায় চৌধুরী অভিযোগ করে বলেন, শাসক দল বিজেপির কর্মী-সমর্থকরা মিছিল শেষে এ ভাঙচুর চালায়। পাশাপাশি আমাদের একাধিক গাড়ি ও মোটরবাইক ভেঙে ফেলে। আমাদের অফিসেও আগুন দিয়েছে।

তিনি আরও বলেন, এ সময় প্রচুর সংখ্যক পুলিশকর্মী এমনকি পশ্চিম আগরতলা থানারও ওসি দাঁড়িয়ে ছিলেন। কিন্তু বাধা দেননি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি রুপি।

এ ঘটনায় তৃণমূল কংগ্রেস নেত্রী সুস্মিতা দেব বলেন, ত্রিপুরা রাজ্যে আইনের শাসন নেই। এ সব ঘটনা বন্ধ করা না হলে মানুষ এর উপযুক্ত জবাব দেবে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa