ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

ত্রিপুরায় দেওয়াল ধসে ১ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
ত্রিপুরায় দেওয়াল ধসে ১ জনের মৃত্যু

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরার বিলোনিয়ায় দেওয়াল ধসে নারায়ণ ভৌমিক নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও দু’জন।

বুধবার (২৫ আগস্ট) বিলোনিয়া এলাকার উত্তর সোনাইছড়ি ও ঝড়ঝড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নারায়ণ ভৌমিক উত্তর সোনাইছড়ি এলাকার বাসিন্দা। আহত ২ জন হলেন রাসেল মিয়া (১২) ও রহিম (১১)। তারা ঝড়ঝড়ি এলাকার বাসিন্দা।

জানা যায়, মাটির ঘরে সকালে ঘুমাচ্ছিলেন নারায়ণ ভৌমিক। এ সময় তার ওপর হঠাৎ মাটির ঘরের দেওয়াল ভেঙে পড়ে। পরে এলাকাবাসী তাকে উদ্ধারে দমকলকর্মীদের খবর দেয়। দমকলকর্মীদের প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর তাকে উদ্ধার করা হয়। পরে বিলোনিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পৃথক ঘটনায় দেওয়াল ভেঙে পড়ে আহত হয় রাসেল এবং রহিম। এলাকাবাসীর সহায়তায় তাদের উদ্ধার করা হয়। দমকলকর্মীরা তাদের বিলোনিয়া হাসপাতালে নিয়ে যান। এখন তারা হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa