ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

আগরতলায় তৃণমূলের ‘খেলা হবে’ দিবস পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
আগরতলায় তৃণমূলের ‘খেলা হবে’ দিবস পালন

আগরতলা, (ত্রিপুরা): পশ্চিমবঙ্গের পাশাপাশি সোমবার (১৬ আগস্ট) ত্রিপুরার আগরতলায়ও তৃণমূল কংগ্রেস দল ‘খেলা হবে’ দিবস পালন করেছে।

এদিন রাজধানী আগরতলার আস্তাবল ময়দানে পশ্চিমবঙ্গ থেকে আগত তৃণমূল এবং ত্রিপুরা রাজ্যের নেতাকর্মীদের উপস্থিতিতে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় সরেজমিনে দেখা যায়, নেতাকর্মীরা মাঠে ফুটবল নিয়ে নিজেদের মধ্যে খেলা করছেন। খেলার মধ্যেই নেতা সুবল ভৌমিক জানিয়ে দেন, ত্রিপুরার মাটিতে খেলা হবে এবং তৃণমূল কংগ্রেস ৬০টি বিধানসভা আসনেই ক্ষমতাসীন বিজেপিকে হারিয়ে দেবে।

কলকাতা থেকে আগত তৃণমূল কংগ্রেস দলের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, ত্রিপুরা রাজ্যে খেলা শুরু হয়ে গেছে। রাজ্যের ক্ষমতাসীন দলকে গোল দেওয়া এখন সময়ের অপেক্ষা।

তিনি আরও বলেন, তৃণমূল নেতাকর্মীদের কয়েকটা গাড়ি ভাঙচুর করে এবং তাদেরকে শারীরিকভাবে নিগ্রহ করে ভয়-ভীতি দেখিয়ে দমানো যাবে না। এ ঘটনাগুলো প্রমাণ করে যে রাজ্যে আইনের শাসন নেই এবং শাসক দল তৃণমূল কংগ্রেসকে ভয় পেয়ে গেছে।  

মাঠে উপস্থিত অন্যান্য নেতারা জানান, ত্রিপুরা রাজ্যে তৃণমূল কংগ্রেস দলের জয় নিশ্চিত।  

খুব সামান্য সময়ের জন্য মাঠে অবস্থান করেছেন তারা। এ সময় ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী এবং শাসক দলের বিরুদ্ধে স্লোগান দেন উপস্থিত নেতারা।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এসসিএন/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa