ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

আগরতলা

স্বাধীনতা দিবসে ত্রিপুরায় হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
স্বাধীনতা দিবসে ত্রিপুরায় হামলা হামলায় আহত এমপি দোলা সেন। ছবি: বাংলানিউজ

আগরতলা, (ত্রিপুরা): আবারও ত্রিপুরায় এসে হামলার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের তৃণমূলের সংসদ সদস্য (এমপি) দোলা সেন এবং দলীয় নেতাকর্মীরা।

রোববার (১৫ আগস্ট) দক্ষিণ জেলার অন্তর্গত সাব্রুম থানাধীন থাইবুং এলাকায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে হামলার শিকার হয়েছেন বলে তারা অভিযোগ করেছেন।

 

এমপি দোলা সেন জানান, তারা যখন গাড়িতে করে ওই এলাকায় পৌঁছান তখন একদল দুষ্কৃতি তাদের ওপর ইট-পাথর ছুড়তে থাকেন। এতে তাদের গাড়ির কাচ ভেঙে যায়। এছা পাথরের আঘাতে তাদের অনেকের মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। এ অবস্থায় তারা যখন গাড়ি থেকে নেমে অন্যত্র যাওয়ার চেষ্টা করছিলেন তখন দুষ্কৃতির দল তাদের কাপড় ছিঁড়ে ফেলে। সেখান থেকে কোনোক্রমে তারা প্রাণে বেঁচে আগরতলায় গিয়ে জিবি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।  

এমপি দোলা সেন আরো জানান, এ ঘটনার খবর পেয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি তাদেরকে ফোন করেছেন এবং কলকাতা ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছেন উন্নত চিকিৎসার জন্য। তারা এদিন সন্ধ্যায় বিমানে করে কলকাতা ফিরে যাচ্ছেন বলেও জানান।  তিনি বলেন, এভাবে জঙ্গলের রাজত্ব চলতে দেওয়া যায় না মানুষ শেষ কথা বলবে। তাদের ওপর আক্রমণের ঘটনা হয়েছে শুনে জিবি হাসপাতালে ছুটে আসেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া ত্রিপুরা রাজ্যের নেতা সুবল ভৌমিকসহ অন্যান্য কর্মী-সমর্থকরা।  

সুবল ভৌমিক সরাসরি অভিযোগ করেন শাসক দল বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীরা এ ঘটনার সঙ্গে জড়িত। তিনি এর তীব্র নিন্দা জানান।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa