ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

আবারও ব্রাত্য বসুর নেতৃত্বে ত্রিপুরায় তৃণমূলের একঝাঁক নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
আবারও ব্রাত্য বসুর নেতৃত্বে ত্রিপুরায় তৃণমূলের একঝাঁক নেতাকর্মী

আগরতলা: পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর নেতৃত্বে ত্রিপুরায় এলেন তৃণমূলের একঝাঁক নেতাকর্মী।

শুক্রবার (১৩ আগস্ট) আগরতলার এমবিবি বিমানবন্দর পৌঁছান তারা।

এ সময় ব্রাত্য বসুর সঙ্গে আরও ছিলেন তৃণমূল কংগ্রেস দলের দোলা সেন, কাকলি ঘোষ দস্তিদার, অর্পিতা ঘোষ, প্রসূন ব্যানার্জি, আবির বিশ্বাস, আবু তাহের খান, অপরূপা পোদ্দার, প্রতিমা মণ্ডল ও বসুধরা গোস্বামী।

বিমানবন্দরে ব্রাত্য বসু সাংবাদিকদের কাছে অভিযোগ করেন রাজ্যের তৃণমূল কংগ্রেসের নেতাকর্মী ও সমর্থকদের বিরুদ্ধে ক্ষমতাসীন বিজেপি মিথ্যা মামলা দিয়ে হেনস্তা করছে।

তিনি বলেন, কয়েকজন নেতাকর্মীকে মিথ্যা মামলায় গ্রেফতার করে বিরোধীদলের আন্দোলন বন্ধ করা সম্ভব নয়।  ত্রিপুরা রাজ্যে বিজেপি হটাও ধ্বনি উঠেছে। এ অবস্থায় তারা গাড়ি চালক থেকে শুরু করে কাজের লোকের বিরুদ্ধেও মিথ্যা মামলা দেবে। পুরো রাজ্য জুড়ে এখন দিদি, দিদি রব শোনা যাচ্ছে।

এদিকে দলীয় কাজ শেষে আগরতলায় ফিরেছেন ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি ডা. মানিক সাহা।  

বারবার তৃণমূল কংগ্রেস দলের নেতাকর্মীরা ত্রিপুরা রাজ্যে আসছেন কেন এ বিষয়ে ডা. মানিক সাহা বলেন, রাজনৈতিক কাজ-কর্মের জন্য ত্রিপুরা রাজ্যে তারা আসতেই পারেন। পাশাপাশি তিনি জানান দলের শীর্ষ নেতৃত্ব তার কাছে জানতে চেয়েছে রাজ্যে দল এবং সরকার কেমন চলছে, তার বক্তব্যে কেন্দ্রীয় নেতৃত্ব সন্তোষ বলেও ব্যক্ত করেছেন তিনি।  

তৃণমূল কংগ্রেস দল থেকে বারবার বলা হচ্ছে রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে সরিয়ে অন্য কাউকে মুখ্যমন্ত্রী করা হবে। যাতে সাংগঠনিকভাবে তাদের দল আরও মজবুত হয়? এমন প্রশ্নের জবাবে ডা. মানিক সাহা বলেন, এ বিষয়ে কোনো কথা হয়নি।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
এসসিএন/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa