ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

আগরতলা

ত্রিপুরায় পৌঁছেছেন অভিষেক ব্যানার্জি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
ত্রিপুরায় পৌঁছেছেন অভিষেক ব্যানার্জি

ত্রিপুরা: তৃণমূল কংগ্রেস দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি ত্রিপুরা পৌঁছেছেন। তার সঙ্গে ছিলেন দলের এক ঝাঁক নেতাকর্মীরা।

সোমবার (২ আগস্ট) কলকাতা থেকে প্লেনে আগরতলায় এয়ারপোর্টে এসে পৌঁছান তারা।

এর আগে অপর একটি প্লেনে আগরতলায় পৌঁছায় দলটির নেতা তথা পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দপ্তরের মন্ত্রী ব্রাত্য বসু, আইনমন্ত্রী মলয় ঘটক এবং সাবেক সংসদ সদস্য ও তৃণমূল নেতা ঋতব্রত ব্যানার্জি।

এদিকে আগরতলায় পৌঁছেই গোমতী জেলার উদয়পুরের ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দিতে চলে যান অভিষেক ব্যানার্জি। আগরতলা বিমানবন্দর থেকে হেলিকপ্টারে উদয়পুর যাওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে সড়ক পথে যেতে হয় তাকে।

জানা যায়, উদয়পুরে পূজা শেষে তিনি আবার আগরতলায় ফিরে আসবেন এবং সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন।

এদিকে বেশ কিছু সংখ্যক নেতাকর্মী অন্য দল ছেড়ে তৃণমূল কংগ্রেস দলে যোগদান করার সম্ভাবনার কথা রয়েছে বলে জানান মন্ত্রী ব্রাত্য বসু।

তিনি জানান, বিজেপি শাসনে ত্রিপুরা রাজ্যের মানুষ যে কঠিন দুর্দশার মধ্যে রয়েছেন তা থেকে মুক্তি দেওয়ার জন্য তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জির দেওয়া নির্দেশ অনুযায়ী কাজ করা হচ্ছে। ২০২৩ সালের ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে পাখির চোখে তারা এখন রাজ্যেটিতে কাজ করবেন।

এছাড়া রাজ্যে সংগঠনকে আরও মজবুত করাই তাদের প্রধান লক্ষ্য বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa