ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

আগরতলা

খোয়াই জেলা থেকে এক কোটি রুপির গাঁজাসহ আটক তিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
খোয়াই জেলা থেকে এক কোটি রুপির গাঁজাসহ আটক তিন প্রতীকী ছবি

আগরতলা(ত্রিপুরা): খোয়াই জেলা থেকে এক কোটি রুপির গাঁজা জব্দ করা হয়েছে। এসময় আটক করা হয় ট্রাকের চাললকসহ তিনজনকে।

 

শুক্রবার (৯ জুলাই) মাদকবিরোধী পৃথক অভিযানে ত্রিপুরা পুলিশ তাদের আটক করে। প্রথমে পশ্চিম জেলা থেকে গাঁজা বোঝাই ট্রাক আটক করে পুলিশ। এরপর খোয়াই জেলা থেকেও অপর একটি ট্রাক থেকে গাঁজা জব্দ করা হয়।

খোয়াই জেলার মুঙ্গিয়াকামী থানার পুলিশ অন্যান্য দিনের মতো‌ ৪১ মাইল এলাকায় ৮ নম্বর জাতীয় সড়কে চলাচলকারী যানবাহনের রুটিন তল্লাশি করছিল। এসময় একটি দূরপাল্লার ট্রাকে তল্লাশি চালিয়ে জব্দ করা হয় ৮৩২ কেজি শুকনো গাঁজা। এসময় গাড়ির চালক পাঞ্জাব রাজ্যের বাসিন্দা প্রদীপ সিংকে আটক করা হয়।

পরে পুলিশ অপর একটি ট্রাক থেকে প্রায় ১০৭২ কেজি শুকনো গাঁজা জব্দ করে। সেই সঙ্গে আটক করা হয় গাড়িরচালক অভিমান্নু রায় এবং আমন কুমার নামে দুইজনকে।  

ঘটনার খবর পেয়ে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়ার ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় পুলিশ গাড়ি দুটি আটক করে। দুটি গাড়ি থেকে মোট ১৯০৪ কেজি শুকনো গাঁজা জব্দ করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় ১ কোটি রুপির বেশি বলে জানান তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক সোনা চরণ জমাতিয়া।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুলাই০৯, ২০২১
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa