ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

আগরতলা

জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে আগরতলায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ১৬, ২০২১
জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে আগরতলায় বিক্ষোভ জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে আগরতলায় বিক্ষোভ

আগরতলা (ত্রিপুরা): সারা ভারত জুড়ে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি অব্যাহত রয়েছে। ত্রিপুরা রাজ্যে ইতোমধ্যে লিটার প্রতি পেট্রোলের দাম ১০০ রুপি ছাড়িয়ে গেছে।


এর প্রতিবাদে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস, প্রদেশ মহিলা কংগ্রেস, প্রদেশ যুব কংগ্রেস সহ তাদের অন্যান্য শাখা সংগঠনগুলোর আন্দোলন অব্যাহত রয়েছে।  

বুধবার (১৬ জুন) এই প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস এবং তাদের অন্যান্য শাখা সংগঠনের সদস্য সদস্যরা যৌথভাবে আগরতলায় এক বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।  

এদিন রাজধানী আগরতলা চিত্তরঞ্জন রোড এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সভাপতি পীযূষ বিশ্বাস।  

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অদূরদর্শিতার কারণে দেশের অর্থনৈতিক অবস্থা দিন দিন তলানিতে গিয়ে ঠেকেছে। পাশাপাশি জিনিসপত্রের দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পাচ্ছে। যার জেরে সাধারণ মানুষের জীবনযাপন দুর্বিষহ হয়ে উঠেছে। এই অবস্থায় প্রধানমন্ত্রী পদত্যাগ দাবি করেন তিনি।  
পাশাপাশি উপস্থিত দলের কর্মী-সমর্থকরা জ্বালানি তেলসহ অন্যান্য সামগ্রীর দাম কমানোর দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa