ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ডেপুটেশন দিলেন চাকরিচ্যুত ১০৩২৩ শিক্ষকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ডেপুটেশন দিলেন চাকরিচ্যুত ১০৩২৩ শিক্ষকরা

আগরতলা, (ত্রিপুরা): নিজেদের নিরাপত্তা চেয়ে জেলা পুলিশ সুপারের (এসপি) কাছে ডেপুটেশন জমা দিয়েছেন চাকরিচ্যুত ১০ হাজার তিনশ ২৩ শিক্ষকদের একাংশ।

চাকরি ফিরে পাওয়ার দাবিতে ত্রিপুরার রাজধানী আগরতলা সিটি সেন্টারের সামনে গত ১৫ দিন ধরে লাগাতার গণঅবস্থান করে যাচ্ছেন চাকরিচ্যুত ১০ হাজার তিনশ ২৩ শিক্ষক সংগঠন ‘জয়েন্ট মুভমেন্ট’ কমিটির সদস্য সদস্যরা।



তাদের অভিযোগ, গণআবস্থান মঞ্চে রাতের আঁধারে হুজ্জতি, হুমকি এবং শিক্ষিকাদের উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য একাংশ দুষ্কৃতির দল।

একইভাবে রাজ্যের বিভিন্ন জায়গায় ১০ হাজার তিনশ ২৩ শিক্ষকদের বাড়িতে আক্রমণ ও হুমকি দিচ্ছে দুষ্কৃতির দল। গণতান্ত্রিক পদ্ধতিতে এসব শিক্ষক-শিক্ষিকারা যেন আন্দোলন চালিয়ে যেতে পারেন এবং বিশেষ করে রাতের আঁধারে দুষ্কৃতিদের দৌরাত্ম্য যাতে বন্ধ হয় এই আহ্বানকে সামনে রেখে সোমবার পশ্চিম জেলা পুলিশ সুপারের কাছে ডেপুটেশন দিল জয়েন্ট মুভমেন্ট কমিটির ৫ জনে প্রতিনিধি দল।

এদিন ত্রিপুরা পুলিশের প্রধান কার্যালয়ে গিয়ে ডেপুটেশন দেন প্রতিনিধি দলটি।

ডেপুটেশন শেষে বেরিয়ে আসার সময় নেত্রী ডালিয়া দাস সংবাদমাধ্যমকে জানান পুলিশ সুপার তাদের আশ্বাস দিয়েছেন যথাযথ ব্যবস্থার।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad