ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

আগরতলা

আগরতলায় যুব কংগ্রেসের উদ্যোগে মশাল মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
আগরতলায় যুব কংগ্রেসের উদ্যোগে মশাল মিছিল মশাল মিছিল

আগরতলা (ত্রিপুরা): সম্প্রতি পাস হওয়া দুটি কৃষি বিল প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় আগরতলায় মশাল মিছিলের আয়োজন করে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস।

এদিন সন্ধ্যায় রাজধানীর পোস্ট অফিস চৌমুহনী এলাকার ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনের সামনে থেকে মিছিলটি শুরু হয়।

ভবনের সামনে থেকে শহরের অন্যপ্রান্তে যাওয়ার চেষ্টা করলে পুলিশ যুব কংগ্রেস সদস্যদের পথরোধ করে। ফলে মিছিলে অংশ নেওয়া যুব কংগ্রেসের সদস্যরা কংগ্রেস ভবনের সামনের শহীদ মিনার চত্বর প্রদক্ষিণ করে আবার কংগ্রেস ভবনের সামনে এসে মিছিলটি শেষ করেন।

মশাল মিছিলে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি সুজন বিশ্বাস।

মিছিল শেষে তিনি সংবাদ মাধ্যমকে জানান, তারা ভারত সরকারের আনীত এই দুটি কৃষি বিলের তীব্র বিরোধিতা করছেন। সরকার যতদিন না পর্যন্ত এই বিল দুটিকে প্রত্যাহার করে নিচ্ছে ততদিন পর্যন্ত তাদের আন্দোলন চলবে।

এই  দুটি বিলের একটি হলো- কৃষকের উৎপাদিত পণ্য সামগ্রী তাদের ইচ্ছামত বিক্রি করার অধিকার সংক্রান্ত এবং অপরটি অত্যাবশ্যকীয় পণ্য আইনের সংশোধনী বিষয়ক। এই বিল আইনে পরিণত হলে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈলবীজ, এমনকি ভোজ্যতেল অত্যাবশ্যকীয় পণ্যের তালিকায় থাকবে না।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এসসিএন/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa