ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

আগরতলা

বিজেপির সর্বভারতীয় মুখপাত্রের বিরুদ্ধে আগরতলায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
বিজেপির সর্বভারতীয় মুখপাত্রের বিরুদ্ধে আগরতলায় মামলা বিজেপির সর্বভারতীয় মুখপাত্রের বিরুদ্ধে আগরতলায় মামলা

আগরতলা (ত্রিপুরা): বিজেপির সর্বভারতীয় মুখপাত্র সম্বিত পাত্রের বিরুদ্ধে পশ্চিম আগরতলা থানায় যৌথভাবে মামলা করলো ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস এবং কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন এনএসইউআই।

শুক্রবার (১৪ আগস্ট) ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি পূজন বিশ্বাসের নেতৃত্বে এক প্রতিনিধি দল পশ্চিম আগরতলা থানায় গিয়ে লিখিত আকারে বিজেপির সর্বভারতীয় মুখপাত্র সম্বিত পাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পশ্চিম আগরতলা থানায় মামলা দায়ের করে বেরিয়ে আসার পথে পূজন বিশ্বাস সংবাদমাধ্যমকে জানান, বুধবার (১২ আগস্ট) ভারতের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই আলোচনা সভায় কংগ্রেসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় মুখপাত্র রাজীব ত্যাগী এবং বিজেপির তরফে উপস্থিত ছিলেন সম্বিত পাত্র। এই বিতর্কতে বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র রাজীব ত্যাগীকে প্রকাশ্যে অতি কুৎসিত মন্তব্য করেন, ব্যক্তিগত আক্রমণ করেন। এমনকি তিনি জাতিগত বিষয় নিয়ে আক্রমণাত্মক কথা বলেন। সম্বিত পাত্রের এমন ব্যক্তিগত আক্রমণাত্মক মন্তব্যে অপমানিত বোধ করেন কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা। আলোচনা সভা শেষ হওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েন এবং ওইদিন রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। কংগ্রেসের অভিযোগ তার মৃত্যুর পেছনে বিজেপি নেতা সম্বিত পাত্রের এমন ব্যক্তিগত আক্রমণ দায়ী।

তাই এই ঘটনার নিন্দা জানিয়ে এবং তদন্ত সাপেক্ষে সম্বিত পাত্রের গ্রেফতার দাবি করে এদিন ভারতজুড়ে বিভিন্ন থানাতে অভিযোগ দায়ের করছে কংগ্রেস এবং যুব কংগ্রেস। এরই পরিপ্রেক্ষিতে এদিন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস এবং ত্রিপুরা রাজ্য এনএসইউআইর যৌথ উদ্যোগে থানায় মামলা করা হয়।  

এসময় ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সভাপতির পাশাপাশি উপস্থিত ছিলেন এনএসআইর ত্রিপুরা প্রদেশ ইউনিটের সহ-সভাপতি সম্রাট রায়সহ নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসসিএন/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa