ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আগরতলা

আগরতলায় নারী নির্যাতন বন্ধে ২ ছাত্র সংগঠনের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৬ ০৭:৪১:৫২ পিএম
আগরতলায় নারী নির্যাতন বন্ধে ২ ছাত্র সংগঠনের বিক্ষোভ আগরতলায় নারী নির্যাতন বন্ধের দাবিতে ২ ছাত্র সংগঠনের বিক্ষোভ।

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যজুড়ে নারী নির্যাতনসহ নারী সংক্রান্ত অপরাধের ঘটনা বেড়েছে। বিশেষ করে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মুখে ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ স্লোগান দিলেও বাস্তবে নারী এবং কন্যা সন্তানের ওপর নির্যাতনের হার দিনদিন বাড়ছে, এ অভিযোগ বামফ্রন্ট সমর্থিত দুই ছাত্র সংগঠন এসএফআই এবং টিএসইউর।

রাজ্যে নারী ও কন্যা সন্তানের ওপর নির্যাতনের ঘটনায় লাগাম টানার দাবিতে সোমবার (৬ জুলাই) বিকেলে আগরতলায় এক বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এ দু’টি সংগঠন।

এ দু’টি সংগঠনের সদস্যরা রাজধানীর সিটি সেন্টারের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

কর্মসূচিতে উপস্থিত প্রায় সবাই গলায় নারী নির্যাতন বন্ধের দাবি সম্বলিত লেকার প্ল্যাকার্ড ঝুলিয়ে ছিলেন। এদিন কর্মসূচিতে উপস্থিত ছিলেন এসএফআইয়ের ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক সন্দীপন দেব, কেন্দ্রীয় কমিটির সদস্য বৈশালী মজুমদার, মান্দাক্রান্তা নাথ চৌধুরীসহ অন্য সদস্যরা।

এ বিক্ষোভ কর্মসূচি শেষে বৈশালী মজুমদার বলেন, ‘বর্তমান ভারত সরকার এবং ত্রিপুরা সরকার মুখে ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ শ্লোগান দিলেও বাস্তবে তার ঠিক উল্টোটা হচ্ছে। প্রায় প্রতিদিনই নারী সংক্রান্ত অপরাধ বাড়ছে। নারীদের ওপর সংঘটিত অপরাধ দমনে সরকারকে কার্যকরী পদক্ষেপ নিতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এসসিএন/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa